কিশোরগঞ্জে অবৈধ দোকান উচ্ছেদ হুমকির মুখে সহিরের পরিবার

0
528

অপরাধ বিচিত্রা: নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৪ নং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শুকান ডাঙ্গার হাট গ্রামের মোঃ সহির উদ্দিন (৫৫) আদর্শ গ্রামের অসহায় ভূমিহীন ব্যক্তি । সহির উদ্দিন গত ২৯ মার্চ ২০০৭ ইং তারিখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর নিকট হইতে মৌজা দক্ষিণ বাহাগিলী খতিয়ান -১, দাগ -৩৫০৫ এর মধ্যে ০৯ শতক জমি ৯৯ বছরের জন্য বন্দোবস্ত ও বাড়িঘর নির্মাণ করে দেয় । বর্তমানে আদর্শ গ্রামের পাশে শুকান ডাঙ্গার হাট সৃষ্টি হলে একই গ্রামের মজিদুল (৩২) ভূমিহীনের সরকারি বন্দোবস্ত/কবুলিয়াত দেওয়া জমির উপর অবৈধভাবে জবর দখল করে দোকানঘর নির্মাণ করে এই ক্যাডার বাহিনী । গত ২৬/১২/১৯ ইং তারিখে জনাব মোঃ বেলায়েত হোসেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অবৈধ স্থাপনা দোকান ঘরটি উচ্ছেদ করে দেয় । পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমাকে আমার নিম্নবর্ণিত সম্পত্তিতে বসতবাড়ি করিতে বলে ।

এমত অবস্থায় আমি আমার নিম্নবর্ণিত সম্পত্তির উপর বাঁশের বেড়া ও ঘেরা দিতে গেলে আমার স্ত্রী রশিদা ও ছেলে আব্দুর রশিদকে অন্যায় ভাবে কিল-ঘুষি ও এলোপাতাড়ি ভাবে মারপিট করে । বলে আর যদি বেশি বাড়াবাড়ি করো তাহলে তোমাদেরকে রাস্তা ঘাটে খুন করে লাশ গুম করিবো মিথ্যা মামলা দিয়ে জেল হাজতের ভয়-ভীতি দেখিয়ে বিভিন্ন ধারনের হুমকি প্রদান করে ।

মত অবস্থায় আমি আমার নিম্নবর্ণিত সম্পত্তির উপর বাঁশের বেড়া ও ঘেরা দিতে গেলে আমার স্ত্রী রশিদা ও ছেলে আব্দুর রশিদকে অন্যায় ভাবে কিল-ঘুষি ও এলোপাতাড়ি ভাবে মারপিট করে । বলে আর যদি বেশি বাড়াবাড়ি করো তাহলে তোমাদেরকে রাস্তা ঘাটে খুন করে লাশ গুম করিবো মিথ্যা মামলা দিয়ে জেল হাজতের ভয়-ভীতি দেখিয়ে বিভিন্ন ধারনের হুমকি প্রদান করে ।


এলাকাবাসী জানায় মসজিদুল ক্যাডার বাহিনী আদর্শ গ্রামের অনেক সম্পত্তি অবৈধভাবে দখল করে আছে । এ বিষয়ে সহির উদ্দিনের স্ত্রী মোছাঃ রশিদা বেগম বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ।
চোখ রাখুন পরবর্তী সংখ্যায়………..

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 3 =