রাজউক এর অনুমোদন ছাড়া সড়ক ও জনপদ-এর জায়গার উপর মহল্লার গলি পথ দখল করে বহুতল ভবন নির্মানের পায়তারা!!

0
577

স্টাফ রিপোর্টার : ঢাকা সিলেট মহাসড়কের পাশের (ডেমরা-কাজলা সড়কে) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক ও জনপদের জায়গা দখল করে বহুতল ভবন নির্মানের প্রচেষ্টা চালায়। ঢাকা ডেমরা রোডের কাজলারপাড় বায়তুন নুর জামে মসজিদ সংলগ্ন পূর্ব পাশের সড়ক ও জনপদের আওতাধীন জায়গা। উক্ত অবৈধ বহুতল ভবন নির্মান সংবাদ জানার পর রাজউক কর্তৃপক্ষ দ্রুত এসে সড়ক ও জনপদের অবৈধ দখলকৃত জায়গায় নির্মান কাজ বন্ধ করে এবং বিভিন্ন সংস্থার নিকট আইনানুগ সহযোগিতাসহ আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় অবৈধ নির্মান কাজ বন্ধের জন্য নোটিশ প্রেরণ এবং মিডিয়ার সহযোগিতার জন্য রাজউকের পক্ষ থেকে ধন্যবাদ জানায়।

এলাকার সূত্রে জানায় এই দখল চক্রটি নেতৃত্ব দেয় ইঞ্জিঃ ওয়াসিম। সে নিজেকে একজন প্রকৌশলী দাবী করে এবং সরকারের উচ্চ মহলে অনেকের সাথে তার সখ্যতা আছে এজন্য সে এলাকার পঞ্চায়েত কমিটিসহ থানা পুলিশ কাউকে কোন পরোয়া করে না এবং আরও জানা জায় সে অনেককে রাজউকের প্ল্যান আনতে সহযোগিতা করে।

যখন তার এই অবৈধ কাজ রাজউক কর্তৃক বন্ধ করে। তখন এলাকায় মানুষ খুশি হয়ে মিষ্টি বিতরণ করে। রাজউক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানায়। এদিকে ইঞ্জিঃ ওয়াসিমের সাথে যোগাযোগ করলে সে তাকে সম্পূর্ণ নির্দোষ দাবী করে।

যাত্রাবাড়ি থানায় যোগাযোগ করলে জানায় তারা রাজউকের পক্ষ থেকে নির্মান কাজ বন্ধের নোটিশ পায় এবং থানার সহযোগিতার আশ্বাসের বিষয়ে চিঠি পায় এবং ইতিপূর্বে এই বিষয়ে এলাকার পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে একটি জিডিও ছিল বলে জানায়। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen + eighteen =