নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার এসআই ও এএসআই সহ ১১ জনের বদলী

0
842

এম ডি অনিক,নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নতুন বছরের প্রথমেই নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ৬ জন উপ পরিদর্শক(এসআই) ও ৫ জন সহকারী উপ পরিদর্শক(এএসআই) সহ ১১ জনকে অন্যত্র বদলী করা হয়েছে। যা সোনারগাঁঁ থানায় প্রথমবারের মত এক সঙ্গে এতো এসআই ও এএসআই’র বদলী হলো। এর আগে এক সাথে এতো এসআই ও এএসআই’র বদলীর  কোনো রেকর্ড ছিলোনা।

নারায়নগঞ্জ জেলার নব নিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের স্মাক্ষরিত এক চিঠিতে এ বদলীর আদেশ দেয়া হয়। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ( এসপি ) মোহাম্মদ জায়েদুল আলম বদলীর বিষয়টি নিশ্চিত করে বলেন “ দেখা যাচ্ছে প্রয়োজনের তুলনায় কিছু কিছু থানায় অতিরিক্ত অফিসার রয়েছে কিন্তু সে তুলনায় ডিবি, ডিএসবিতে লোক সঙ্কট । তাই থানা থেকে লোকবল নিয়ে যেখানে সঙ্কট রয়েছে সেই ঘাটতি পূরণ করা হচ্ছে।

এ বিষয়ে তিনি আরও জানান কোনো অভিযোগের ভিত্তিতে তাদেও বদলী করা হয়নি। এই বদলী পুলিশের একটি চলমান প্রক্রিয়া।বদলীপ্রাপ্ত উপ-পরিদর্শকরা হলেন সেকেন্ড অফিসার মাসুদ রানা, আবুল কালাম আজাদ, তাহিদুল্লাহ, রাজু  মন্ডল, হাবিব ও আপন কুমার মজুমদার। সহকারী উপ পরিদর্শকরা হলেন, নারায়ন ভৌমিক, নাজমুল হুদা, হাওলাদার ওমর, শাহীন উল্লাহ ও মিজানুর রহমান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten − 2 =