নারায়নগঞ্জের ফতুল্লায় ইসলামী ব্যাংকের ১০০০তম এজেন্ট আউটলেট উদ্বোধন

0
471

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ১০০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট ৩১ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার বাংলাবাজার, ফতুল্লা, নারায়নগঞ্জে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ আউটলেট উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফুল্লাহ বাদল।

ব্যাংকের ঢাকা ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম, শিক্ষাবিদ হুমায়ুন কবির, ব্যাংকের নিতাইগঞ্জ শাখাপ্রধান মো. রিয়াজুল ইসলাম ও ব্যাংকের এজেন্ট মো. সেলিম মিয়া। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ব্যবসা-বাণিজ্য, শিল্প, কৃষি ও অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন সেক্টরে দেশ অনেক এগিয়েছে। বিশ্বের সবচেয়ে দ্রুত অগ্রসরমান অর্থনীতির অন্যতম দেশ বাংলাদেশ। এটি বাংলাদেশের জন্য বড় অর্জন। গ্রামীণ অর্থনীতিকে বেগবান করতে ১০০০তম এজেন্ট আউটলেট উদ্বোধনের মাধ্যমে ইসলামী ব্যাংক অন্তর্ভূক্তিমূলক ব্যাংকিংয়ের নতুন মাইলফলক সৃষ্টি করেছে।

  তিনি বলেন, সরকারের উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে বঞ্চিত মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। এ ব্যাংকের সকল শাখা, উপশাখা ও এজেন্ট আউটলেটের সাথে সংযুক্ত নতুন এ আউটলেট সর্বাধুনিক ব্যাংকিং সেবা প্রদান করবে।

ইসলামী ব্যাংকের আন্তরিক সেবার মাধ্যমে এ অঞ্চলের ব্যবসা-বাণিজ্যসহ সকল অর্থনৈতিক কর্মকান্ড আরো ত্বরান্বিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।অন্যান্য বক্তারা বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বছর অবস্থান ধরে রেখেছে।

ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ব্যাংকের কল্যাণমুখী ও আন্তরিক সেবার মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তৈরি ও ব্যবসা সম্প্রসারণ করে এ অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে তারা কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty + seventeen =