কুয়াকাটা পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন:

0
495

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : কুয়াকাটা পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন জমির মালিক বেল্লাল মোল্লা। সোমবার সকাল ১১ টায় কুয়াকাটা প্রেসক্লাবের হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গত ৩ জানুয়ায়ী একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করা হয়েছে।

প্রকৃত পক্ষে পৌর মেয়র দলের পক্ষে জমির মালিক বেল্লাল মোল্লার কাছ থেকে একটি ঘর ভাড়া নিয়ে কুয়াকাটা পৌর আওয়ামীলীগের অফিসের কার্যক্রম পরিচালনা করে আসছেন বলে লিখিত বক্তব্যে এমনটাই জানিয়েছে জমির মালিক বেল্লাল মোল্লা। লিখিত বক্তব্যে বেল্লাল মোল্লা বলেন, কয়াকাটা পৌর মেয়র আওয়ামী লীগের অফিসের জন্য আমার ঘর ভাড়া নিয়েছেন।

জাতীয় পার্টি, বিএনপি সহ বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা রাজনৈতিক সুবিধা নেয়ার জন্য কুয়াকাটা পৌর মেয়রের নামে অপ্রচার চালাচ্ছে। আমার ঘর ভাড়া নিয়ে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের অফিস করেছে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আঃ বারেক মোল্লা।

তিনি বলেন, জেএল ৩৪নং লতাচাপলী মৌজার এসএ ১২২৭নং খতিয়ানের ৫১৭৮/১০০২, ৫১৮০/১০০৩নং দাগের জমি থেকে মূল মালিক মরহুম সেকান্দার আলী শেখ। তিনি উক্ত জমি পটুয়াখালীর মরহুম মিলন কমিশনারের স্ত্রী উম্মে সালমার নিকট থেকে ২০০৯ সালের ১লা জানুয়ারী ২৭০৮নং সাব কবলা দলিল মূলে ০.১৬৫০ একর জমি কবলা সূত্রে ভোগবান মালিক দখলকার নিযুক্ত আছি। তিনি অভিযোগ করেন, ভাড়াটিয়াকে জমির মালিক উল্লেখ করে পত্রিকা ও টেলিভিশনে সংবাদ করায় তার মালিকানা স্বত্বকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান ও কুয়াকাটা পৌর মেয়রের ভাই মো. আনছার উদ্দিন মোল্লা,মহিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মেয়র পুত্র মাসুদ রানা,পৌর যুবলীগের আহবায়ক মোঃ ইসাহাক শেখ, পৌর ছাত্রলীগের সভাপতি মো.মজিবর রহমান, ঘর ভাড়াটিয়া মোঃ আনোয়ার হোসেন, বেল্লাল খলিফা, মোঃ মহসিন মিলন সহ আওয়ামী লীগ নেতাকর্মিরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত বেল্লাল মোল্লার ভাড়াটিয়া ঘর মালিক মোঃ আনোয়ার হোসেন, বেল্লাল খলিফা, মোঃ মহসিন মিলন বলেন, আমরা ঘর ভাড়া নিয়েছি বেল্লাল মোল্লার কাছ থেকে। সেখানে একটি পত্রিকায় মেয়রের কাছ থেকে ভাড়া নিয়েছি বলে আমাদের সাক্ষাৎকার ছাপা হয়েছে। যা সত্য নয়। এ বিষয়ে আমাদের কোন সাংবাদিক বন্ধুর সাথে কথা হয়নি।

লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা বলেন, জাতীয় পার্টি সহ বিভিন্ন দল থেকে অনুপ্রবেশকারীদের নিয়ে কুয়াকাটা পৌর কাউন্সিল মোঃ শাহ আলম হাওলাদার জমি দখল সহ শালিশী বানিজ্য করছে। তিনি আরো বলেন, কাউন্সিলর শাহ আলম সরকারী জমি দখল করে মরিয়ম হোটেল নামে একটি আবাসিক হোটেল করেন। এসবে পৌর মেয়র বাধা দিলে তারা মেয়রের বিরুদ্ধে সাংবাদিকদের কাছে ভূল তথ্য সহ নানা ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 3 =