সাভারে গণপটিুনীতে সন্ত্রাসী মাফু নহিত,আটক -৪

0
637

কামরুল হাসান রুবলেঃ ঢাকার নকিটর্বতী  সাভারে র্দুবৃত্তরে গণপটিুনীতে খুন হয়ছেনে সন্ত্রাসী মাহফুজুর রহমান মাফু (৪০)। সে সাভার মডলে থানায় একাধকি মামলার আসামী ও তালকিাভুক্ত সন্ত্রাসী। পুলশি তার লাশ উদ্ধার করে র্মগে প্ররেণ করেছে। এ ঘটনার সঙ্গে জড়তি থাকার সন্দেহে  পুলশি ৪ জনকে আটক করেছে।ঘটনার খবর পেয়ে সাভার থানা পুলশিরে বশে কয়কেটি টমি ঘটনাস্থল পরর্দিশন করে প্রত্যক্ষর্দশীদরে জবানবন্দী গ্রহণ করনে।

এ ছাড়া র্মাকটেরে সিসি টভিরি ফুটজে সংগ্রহ করে তা র্পযালোচনা করনে। সাভার থানার ওসি এএফএম সায়দে জানান, এ ঘটনায় জড়তি থাকার সন্দেহে র্মাকটে হতে ৪ জনকে আটক করা হয়েছে। তবে তিনি তাদরে বস্তিারতি পরচিয় এ মূহুর্তে জানাতে চাননি। নহিত মাহফুজরে বরিুদ্ধে মাদক ও ছনিতাইসহ একাধকি মামলা রয়েছে। সে পুলশিরে তালকিাভুক্ত সন্ত্রাসী ছলি।

ইতিপূর্বে মাফু একাধকিবার গ্রফেতার হয়ে র্দীঘদনি হাজতবাস করনে। তার বাড়ী কুমল্লিা জলোয়। সে পৌর এলাকার শাহীবাগে পরবিাররে সদস্যদরে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো।তার লাশ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য রাজধানীর শহীদ সোহরাওর্য়াদী হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় সাভার মডলে থানায় একটি হত্যা মামলা দায়রেরে প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 − 13 =