এমটিবি এবং প্রাইসওয়াটারহাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

0
513

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং প্রাইসওয়াটারহাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেড-এর মধ্যে সম্প্রতি এমটিবি টাওয়ার, ১১১ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা-১০০০-এ এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায়, প্রাইসওয়াটারহাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেড এমটিবি’র নতুন কোর ব্যাংকিং সিস্টেম (সিবিএস)-এর ইনফরমেশন সিকিউরিটি অ্যাসেস্মেন্ট পরিচালনা করবে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং প্রাইসওয়াটারহাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেড-এর ম্যানেজিং পার্টনার, মোঃ মামুন রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে প্রাইসওয়াটারহাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেড-এর পার্টনার সাইবার সিকিউরিটি (ভারত ও বাংলাদেশ), হেমন্ত অরোরা ও অ্যাসোসিয়েট ডাইরেক্টর, রুমেসা হোসেন এবং এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক, তারেক রিয়াজ খান, প্রকল্প পরিচালক, সিবিএস ট্র্যান্সফরমেশন (এমসিটি) প্রজেক্ট, আজাদ শামসি, হেড অব ঢাকা ডিভিশন ব্রাঞ্চেস, সৈয়দ রফিকুল হোসেন, গ্রুপ চীফ ইনফরমেশন অফিসার, মোঃ শাহ্ আলম পাটোয়ারী এবং গ্রুপ চীফ ইনফরমেশন সিকিউরিটি অফিসার, এ. কে. এম. আহসান কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + 16 =