কিশোরগঞ্জে জমি বিরোধরে জেরে মিঠু বাহিনীর হাতে নিহত ১, আহত ৫

0
690

কিশোরগঞ্জ প্রতিনিধি : নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ৪ নং বাহাগিলী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের উত্তর বাহাগিলী ডাঙ্গাপাড়া গ্রামে জমি বিরোধরে জেরে আবুল কালাম আজাদ (মঠিু) (৪০) বাহিনীর হামলায় পাশরে চাঁদখানা ইউনিয়নরে কাটগাড়ী (পন্ডিত পাড়া) গ্রামরে মোঃ এনামুল হক (৬৫) নামে এক পান ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করে। এবং ৫  জন গুরুতর আহত হয়ে রংপুর মডেকিলে কলজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এদরে মধ্যে একজনরে অবস্থা আশঙ্কাজনক।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত ১১/০১/২০ ইং আনুমানিক সকাল ১০:০০ সময় সাদিকুল ইসলাম (৩২) এর বাড়ির সামনে ঝগড়া ঝাঁটির সৃষ্টি হলে এক র্পযায়ে মিঠু বাহিনীর হাতে থাকা লাঠি দ্বারা এলোপাতাড়ি ভাবে মাথায় আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে ।

পরর্বতীতে এনামুল হক এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কিশোরগঞ্জ হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য র্ভতি করায় । গত ১২/০১/২০ ইং তারিখে আনুমানকি সকাল ০৮:১৫ ঘটকিার সময় চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যায়।

কিশোরগঞ্জ থানায় বিষয় অবগত করা হলে কিশোরগঞ্জ থানার তদন্ত র্কমর্কতা মোঃ মফিজুল ইসলাম ঘটনাস্থল থেকে ৪৬ টি লাঠি একটি ছোরা ও একটি হেলমেট জব্দ করে এবং ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেপ্তার করে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − eleven =