ইসলামী ব্যাংক ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯ অনুষ্ঠিত

0
82

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ইসলামী ব্যাংক ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা ১৮ জানুয়ারি ২০২০, শনিবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনালে ঢাকা সেন্ট্রাল জোন নোয়াখালী জোনকে ৮ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন্স ট্রফি অর্জন করে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। এসময় অন্যান্যের মধ্যে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং মো. ওমর ফারুক খান, বিভিন্ন জোনের প্রধানগণ, অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহাবুব মোর্শেদ ও সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম সহ প্রধান কার্যালয় ও বিভিন্ন জোনের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নভেম্বর ২০১৯ এ জোন পর্যায়ে খেলা শুরু হয়। জোন পর্যায়ে বিজয়ী দলগুলোকে নিয়ে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল খেলা ১৭-১৮ জানুয়ারি, ২০২০ বিকেএসপি মাঠে অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, খেলাধুলা মানসিক ও শারিরীক সুস্থতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ব্যাংকের কর্মকর্তাদেরকে নিয়মিত খেলাধুলার মাধ্যমে নিজেদের সুস্বাস্থ্য ও গতিশীলতা ধরে রাখতে হবে। ইসলামী ব্যাংক ক্রিকেট টিম জাতীয় পর্যায়ের প্রতিযোগিতামূলক খেলার যোগ্যতা অর্জন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি ব্যাংকের ব্যবসায়িক উন্নয়নের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক ক্ষেত্রে অগ্রগতির জন্য নিয়মিত চর্চা করতে কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − 19 =