কাউন্সিলর প্রার্থী নুরজাহান গোলের বিরুদ্ধে নির্বাচনী হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

0
536

স্টাফ রিপোর্টার: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন-২১ এর কাউন্সিলর প্রার্থী নুরজাহান ওরফে গোলেনুরের বিরুদ্ধে নির্বাচনী হলফনামায় তথ্য গোপনের অভিযোগ পাওয়া গেছে। নুরজাহান ওরফে গোলেনুর ফৌজদারী অপরাধে দুটি মামলার তথ্য হলফনামায় গোপন করে প্রার্থী হয়েছেন। যা নির্বাচন আইনে অপরাধ বটে। গোলেনুরের এহেন কাজে তার নির্বাচনী এলাকার ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ভোটাররা জানায়, নুরজাহান ওরফে গোলেনুর ২১ডিসেম্বর-২০১৮ মুগদা থানাধীন মানিকনগর পুকুরপাড় এলাকার ডাচ বাংলা ব্যাংক ফাষ্টটেক এর সামনে অর্ধশতাধিক লোকজন নিয়ে ধারালো অস্ত্রসস্ত্র ও লাঠিসোঠা দ্বারা মামলার বাদী আবুল কালাম সহ অন্যান্য লোকজনের উপর হামলা চালিয়ে তাদেরকে গুরুত্বর আহত করে। এঘটনায় আহত আবুল কালাম মুগদা থানায় একটি মামলা দায়ে করে।

মামলা নং-৩৭/৬৯৯, তারিখ-২৩/১২/২০১৮ এবং একই ঘটনায় অপর আহত ছাত্রলীগ নেতা সাব্বির হোসেনও একটি মামলা করেন। মামলা নং-৩৫/৬৯৭, তারিখ-২১/১২/২০১৮।

অথচ নির্বাচনী হলফনামায় মামলা সংক্রান্ত এসব তথ্য উল্লেখ করার ধিবান থাকলেও কাউন্সিলর প্রার্থী নুরজাহান ওরফে গোলেনুর তাহা গোপন রেখে হলফনামা দাখিল করে প্রার্থী হয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 + 7 =