ঢাকায় শোডাউন করে আলোচনায় এসেছে ছোট মিয়া

0
239

সিদ্ধিরগঞ্জে নতুন রূপে আত্মপ্রকাশ করেছে আলোচিত ৭ খুন মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেন চেয়ারম্যানের ছোট ভাই নুরুজ্জামান জজ ওরফে ছোট মিয়া। রবিবার (২৬ জানুয়ারী) সকালে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকা থেকে ৫০টি বাসযোগে বিপুল সংখ্যক বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে রাজধানী ঢাকায় শোডাউন করে আবারো আলোচনায় এসেছে ছোট মিয়া। হঠাৎ করে এতো বিশাল বাহিনীর সমাগমে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর, রসুলবাগ, আদর্শনগর, মাদানীনগর, নিমাইকাশারী, শিমরাইল, হিরাঝিল ও আটি এলাকায় নতুন করে আতংক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, আলোচিত নূর হোসেন ৭ খুন মামলায় ফাঁসির দন্ডে দন্ডিত হয়ে জেল হাজতে থাকলেও তার অপরাধ সম্্রাজ্য নিয়ন্ত্রণ করছে ছোট ভাই নূরুজ্জামান জজ ওরফে ছোট মিয়া। নূর হোসেনের স্টাইলে জজ মিয়ার নতুন রূপে আত্মপ্রকাশে আলোচনা ও সমালোচনা চলছে সবত্রই। ফলে এলাকায় দেখা দিয়েছে দুধর্ষ সন্ত্রাসী জজ আতঙ্ক।

জানা গেছে, আলোচিত ৭ খুন মামলার প্রধান আসামি ফাঁসির সাজাপ্রাপ্ত নূর হোসেনের ছোট ভাই ভয়ঙ্কর সন্ত্রাসী নূরুজ্জামান জজ। তাকে মাঠে দেখা যায়না। থাকেন আন্ডার গ্রাউন্ডে। বড় ভাই নূর হোসেনের অপরাধ জগত নিয়ন্ত্রণ করতে ভিন্ন রূপ ধারণ করেছেন এই জজ। হয়েছেন বাংলাদেশ মোটর চালক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি।

রাজনীতির মাঠে সক্রিয় না থাকলেও পর্দার আড়ালে থেকে অপরাধ জগত নিয়ন্ত্রণ করছে দক্ষতার সাথে। শীতলক্ষ্যা নদীর তীরে বালু মহলের অধিকাংশই জজের নিয়ন্ত্রণে। শিমরাইল মোড়ের ফুটপাত বাদে বহাল তবিয়তেই চলছে নূর হোসেনের সকল অবৈধ আয়ের উৎস।

পরিবহন সেক্টর দেখছেন নূর হোসেনের ভাই বিএনপি নেতা মিয়া মোহাম্মদ নূর উদ্দিন আর অন্যগুলো নূরুজ্জামান জজ মিয়া। নিয়ন্ত্রনকারী দুই ভাই ধরাছোঁয়ার বাইরে। তারা পর্দার আড়ালে থেকে মাঠে নামিয়েছেন ভাতিজা বাদল, সোহেল ও মামুনকে।  

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জের রাজনৈতিক মাঠে যার দেখা মিলেনা সেই নূরুজ্জামান জজ রবিবার শিমরাইল এলাকা থেকে ৫০ টি বাস ভর্তি করে লোক নিয়ে ঢাকায় বাংলাদেশ মোটর চালক লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলনে যোগ দিয়ে নিজের শক্তি প্রর্দশন করেন।

শিমরাইল ও মুক্তিনগর বটতলা এলাকায় জজ বাহিনীর শোডাউন এলাকাবাসীর জন্য নতুন আতঙ্ক সৃষ্টি করেছে। এ শোডাউনে বিভিন্ন মামলার আসামি, সন্ত্রাসী, পরিবহন চাঁদাবাজ, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও বর্তমান সময়ের নতুন আতঙ্ক কিশোরগ্যাং সদস্যদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × two =