ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

2
503

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভেরখাস ইউনিয়নের চর বেরুবাড়ী গ্রামে নুরানী মাদ্রাসা পড়ুয়া (৭) এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে একই গ্রামের হাবিবর রহমান শেখকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে শিশুটির দাদা বাদী হয়ে কঁচাকাটা থানায় মামলা করলে রাতেই হাবিবর রহমান শেখকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে গুরুতর অসুস্থ শিশুটিকে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাতেই নিয়ে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

এছাড়া গ্রেফতার হাবিবর রহমানকে বুধবার (২৯ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন কঁচাকাটা থানার অফিসার ইনচার্জ মো. মামুন অর রশীদ।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্র জানিযেছেন, দিনমজুরের কন্যা শিশুটি প্রতিবেশী হবিবর রহমান শেখের বাড়িতে খেলতে গিয়েছিল। এ সময় বাড়িতে কেউ না থাকায় কৌশলে ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে হাবিবর। এ সময় রক্তাক্ত অবস্থায় শিশুটি চিৎকার করতে করতে বাড়িতে গেলে ঘটনাটি জানাজানি হয়।

হাবিবর রহমান শেখের স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যা রয়েছে। সব ছেলে মেয়ের বিয়ে হওয়ায় নাতি-নাতনিও রয়েছে। তিনি একজন কৃষক বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + two =