ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টস অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন উদ্বোধন

0
262

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ডিজিটাল প্রোডাক্টস অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন ১ ফেব্রুয়ারি ২০২০, শনিবার কুমিল্লা টাউন হল মাঠে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম, জার্মানীর বিশিষ্ট ব্যবসায়ী ওয়ালজি জ্যাকবি ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট একেএম মাহাবুব মোর্শেদ।

ব্যাংকের কুমিল্লা জোন প্রধান মো. মাহবুব এ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা শাখা প্রধান মো. নাসির উদ্দিন। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, শিক্ষাবিদ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডিজিটাল  বাংলাদেশ গড়ার কাজ দ্রুত এগিয়ে চলেছে। ব্যাংকিং খাতকে ডিজিটাল করার জন্য ইসলামী ব্যাংকের রয়েছে অগ্রনী ভূমিকা।

তিনি বলেন, সময়ের চাহিদা পূরণে সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন নতুন প্রোডাক্ট ও সার্ভিস চালু করেছে ইসলামী ব্যাংক। তিনি ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রযুক্তি সমৃদ্ধ উন্নত ব্যাংকিং সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − sixteen =