র‌্যাবের নাম ভাঙিয়ে অপকর্মের হোতা কে এই শাকিল!

0
610

স্টাফ রিপোর্টারঃ শাকিল (৪০), পিতা-শহিদ, নবীনবাগ, খিলগাঁও, ঢাকা-গত ২২/১১/২০১৯ তারিখে ৭৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহাগ (৪৪)কে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে যায় তার নিজ এলাকা নবীনবাগ-বালুরমাঠ-ভান্ডারী বাড়ির সামনে। ষেখানে আগে থেকেই পূর্ব পরিকল্পিতভাবে লোকজনকে নিয়ে ওৎ পেতে থাকা শাকিল ও জালালের নেতৃত্বে আরও ১০/১৫ জন অজ্ঞাত লোকজন অতর্কিত আক্রমণ চালায় সোহাগের উপর। এতে সোহাগ গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে চাঁদাবাজ সন্ত্রাসী ধরেছি ও মেরেছি বলে গাড়িতে উঠিয়ে মুগদা হাসপাতালে পাঠায়।

সোহাগের ছোটভাই মতিউর রহমান তুষার(৩৫) খিলগাঁও থানায় মামলা দায়ের করে।

যার নম্বর-৫১ তারিখ ২৩/১১/২০১৯, ধারা ১৪৩/৩২৩/৩২৪/৩২৫/৩০৭ পেনাল কোড ১৮৬০। তদন্ত কর্মকর্তা এস. আই আরসেল তালুকদার -৯০১৭১৯৯৭৬৯ নিরস্ত্র। উক্ত তুষার বলে আমি আরসেলকে বহুবার বলেছি আসামী শাকিলের বিরুদ্ধে ব্যবস্থা নিন। কিন্তু কেন শাকিলের প্রতি তিনি এত সদয় তা জানা নেই।

ও.সি মশিউর সাহেরও বিষয়টি জানেন। শাকিল র‌্যাবের  পোষাক বানায় কিন্তু তার গাড়িতে র‌্যাবের স্টিকার ও র‌্যাবের আইডি কার্ড ব্যবহার করে কিভাবে নিজেকে র‌্যাবের লোক বলে পরিচয় দেয় তা বোধগম্য নয়। তুষার আরো বলেন, আমি ভদ্র ছেলে আমার ভাই মার খেত না যদি আমি খারাপ হতাম।

উক্ত তুষার গত ২৩/১২/২০১৯ তারিখে শাকিলের বিরুদ্ধে একাধিকবার থানায় জানালে ওসি ও তদন্ত কর্মকর্তা কোন কর্ণপাত করে নাই বলে জানায়। একই দিনে সাংবাদিককেও উক্ত তুষার পথ অবরোধ করে হত্যার হুমকি দেয়। তাৎক্ষণিক সোহাগের হস্তক্ষেপে সাংবাদিক মুক্তি পায়। এলাকাবাসীর বক্তব্য যুবলীগের সোহাগ একজন ভাল মানুষ। পূর্ব-পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে এভাবে হত্যার চেষ্টা অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা ও অপরাধীদের শাস্তি কামনা করছি। (পর্ব ১ )

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × two =