সামাজিক দায়বদ্ধতা থেকে জনসচেতনতা মূলক প্রচারণা

0
346

নবগঠিত বনানী প্রেসক্লাবের পক্ষ থেকে জনসচেতনতা মূলক ব্যানার, ফেস্টুন, পোস্টার, স্টিকার লাগানো হয়েছে বিভিন্ন প্রকার যানবাহন সহ ফুটওভার ব্রিজে ও দেয়ালে ইলেকট্রিক খাম্বায়। ৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় মহাখালী পুলিশ বক্সের সামনে থেকে এর কার্যক্রম শুরু কর হয়। পুরো এক ঘন্টা সময় নিয়ে চলে এই সেবামূলক প্রচারণা। এতে অংশ নেন ট্রাফিক মহাখালী জেনের টি আই  মোঃ দেলোয়ার হোসেন ও বনানী প্রেসক্লাবের সভাপতি,  কাওছার আহমেদ চৌধুরী বিজয়, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ বেলায়েত হোসেন,  অপরাধ বিচিত্রার স্টাফ রিপোর্টার হাবিব সরকার স্বাধীন ও আরো বিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ।

বাবারে, নারীদের হয়রানি করিস না। ইতি, তোর মা

বনানী প্রেসক্লাবের সভাপতি বলেন, বেশ কিছু দিন যাবৎ দেখা যাচ্ছে বিভিন্ন গণপরিবহনে মেয়েরা হয়রানি ও নির্যাতনের শিকার হচ্ছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মেয়েরা মায়ের জাতি এদেরকে সম্মানের চোখে দেখা উচিৎ। তাদের উপর নির্যাতনের আগে ভাবা দরকার যে, আমিওতো কোন না কোন মায়ের সন্তান।  আসুন,  সবাই মিলে নারী ও শিশু নির্যাতনকারীদের না বলি।

মহাখালী জোনের টি আই দেলোয়ার হোসেন বলনে, আসলে এটি একটি মহৎ কাজ। আমারা সবাই মায়ের গর্ভ থেকে পৃথিবীতে এসেছি। তাই,  নারীদের সম্মান করব। বনানী প্রেসক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। তাদের এরকম জনসচেতনতা মূলক কাজে সব সময়ই আমরা ট্রাফিক উত্তর বিভাগ তাদের পাশে থাকবো।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × one =