কোন অপরাধীর সাথে পুলিশের সম্পর্ক দেখতে চাইনা – ওসি ফতুল্লা

0
527

ফতুল্লা থানাধীন আশপাশ এলাকাকে বিভিন্ন প্রকার অপরাধমুক্ত রাখার লক্ষ্যে জেলা পুলিশ সুপারের নির্দেশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশের প্রতিটি সদস্য। যখনি কোন অপরাধ সংঘটিত হওয়ার সংবাদ আমাদের কাছে আসছে আমরা তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহন করছি। কোন মাদক বিক্রেতা,কিশোরগ্যাং,ইভটিজার,ভুমিদস্যুদের সাথে আমাদের আপোষ নয় বরং তাদেরকে অপরাধ কর্ম থেকে দুরে রাখাই আমাদের মুল লক্ষ্য।

শনিবার ( ৮ ফেব্রæয়ারী ) বিকেলে থানাধীন দক্ষিন মাসদাইর ঘোষেরবাগএলাকায় বিট পুলিশের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন।

ফতুল্লা মডেল থানার আয়োজনে ও দক্ষিন মাসদাইর ঘোষেরবাগ এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মো.আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অভিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ( তদন্ত ) মো.শাহাদাত হোসেন, ৭ নং বিট প্রধান উপপরিদর্শক মো.আমজাদ হোসেন,এনায়েতনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে মেম্বার মো.আতাউর রহমান প্রধান,সংরক্ষিত মহিলা মেম্বার রোজিনা আক্তার রোজি,সাবেক মেম্বার ভাষানী প্রধান,মো.আলেপ প্রধান,পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন টিটু,সদস্য ডা.মো.কাউসার,ঘোষেরবাগ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আসলাম হোসেন আরও বলেন,ফতুল্লা থানায় কর্মরত প্রতিটি পুলিশ সদস্যই দক্ষতার সহিত কাজ করে যাচ্ছে। আমরা কোন অপরাধীর সাথে পুলিশের সম্পর্ক দেখতে চাইনা। আমরা চাই একটি ভাল থানা হিসেবে ফতুল্লা মডেল থানা জেলায় তার কৃতিত্ব বজায় রাখুক। এ থানায় কোন ঘুষখোর পুলিশ থাকবেনা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ( তদন্ত ) মো.শাহাদাত হোসেন বলেন,পুলিশই জনতা আর জনতাই পুলিশ এ শ্লোগানে সাধারন মানুষের অন্তরে থেকেই পুলিশ আইন-শৃংখলা পরিস্থিতি ভাল রাখতেই সর্বদা নিরলসভাবে কাজ করে আসছে। আমরা চাই সমাজের প্রতিটি মানুষই শান্তিতে বসবাস করুক। এনায়েতনগর ইউপির ৪ টি ওয়ার্ড অথ্যাৎ ৬.৭.৮.৯ নং ওয়ার্ড নিয়েই একটি বিট তৈরী করা হয়েছে যেখানে থানা পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত থাকবে সবসময়। কোন প্রকার সমস্যা হলে এ বিটের দ্বায়িত্বপ্রাপ্ত এসআই আমজাদ হোসেনের সহযোগিতা নিবেন।

অনুষ্ঠানের সভাপতি হাজী আফজাল হোসেন বলেন,আমরা চাই আমাদের এলাকায় সর্বদা শান্তি বজায় থাকুক। কোন প্রকার মাদক,ইভটিটিজার যেন আমাদের সন্তানের জীবন নিয়ে ছিনিমিনি খেলবে আমরা তা মেনে নিবোনা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

six + 7 =