কদমতলী এলাকায় দুই তরুণীকে গণধর্ষণ

0
656

রাজধানী কদমতলী থানাধীন মেডিক্যাল রোডের গেসু মিয়ার বাড়ির নিচতলার ভাড়াটিয়ার ঘরে হঠাৎ ডুকে দরজা বন্ধ করে দেয়,চিৎকার করলে হত্যা করবো চুপ, একের পর একে,রাতের ১১টা থেকে ভোর পাঁচ টা পর্যন্ত পালাক্রমে ধষর্ন করে।(১)সোহেল ব্যাপারী-৩৮ ভোলা জেলার সুতোর গ্রামের মৃত সৈয়দ বেপারীর ছেলে(২)রানা বেপারী-২৪ মুন্সিগঞ্জ জেলার টঙ্গী বাড়ি থানার মৃত আমানুল্লাহ বেপারীর ছেলে।

(৩)মোঃ আক্তার আলী-৩৮কদমতলী থানার মুরাদ পুর এলাকার আলী আহম্মেদের ছেলে(ছ)চুমকির ভাবি বাদী হয়ে থানায় গণধর্ষণের মামলা করে, ঘটনার রহস্য খুঁজতে গিয়ে মুহূর্তেই আসামিদের ধরে ফেলে। (ছ)চুমকির ভাবির উপরে নজর থাকলেও (ছ)চুমকি ও বান্ধবী বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়,এ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেন কদমতলী থানার ওসি মোঃ জামাল উদ্দিন মীর রবিবার(৮ ফেব্রুয়ারী) কদমতলী থানার এসি শাহ আলম শুরু করেন চিরনী অভিযান আজকের মধ্যেই এই নরপশুদের দরতে হবে, ওসি জামালউদিন মীর এর ঘুম নেই,দায়ীত্ব নিয়ে সরকারি চাকরি করো, তাদের কে দরতে হবেই।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ হলো বাংলাদেশের বৃহত্তর পুলিশ বাহিনী দেশের রাজধানী ও বৃহত্তর শহরের মধ্যে আইন শৃঙ্খলা বজায় রাখার জন্য ঢাকা মেট্রো পুলিশ প্রতিষ্ঠিত হয় যার মধ্যে আছে দক্ষ সুশিক্ষিত অন্যায়ের প্রতিবাদী। ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার শাহ আলম,সর্বক্ষন ২ থানা নিজের নজরে দেখে চলছেন,চিহ্নিত মাদক ব্যবসায়ীরা মামলার ভয় পালিয়ে বেড়াচ্ছে,অফিসারদের দিকনির্দেশনা দিচ্ছেন, এলাকায় রাত দশটার পরে কোন ছেলেরা ঘোরাফেরা করলে তার খবর নিবেন,দিনের বেলায় স্কুলগুলোর সামনে ডিউটি দিবেন, ইভটিজিং যেন না হয় সেদিকে খেয়াল রাখবেন, রাত ১১ টার পরে কোন অনুষ্ঠানে শব্দদূষণ করা যাবে না,থানায় কেউ আসলে তার সাথে স্বেচ্ছায় কথা বলবেন,এবং থানার অফিসাররা কোথায় কে কি করেন তিনি সাথে সাথে বহুল স্বনামধন্য ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার এডিসি নাজমুন্নাহার স্যারের নির্দেশনায় তার কাজের গতি আরও বেড়ে যায়।

এসি শাহ আলম তথ্য পেলেন,মুহূর্তেই গ্রেফতার হলেন আসামি, শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার শাহ আলম স্যার স্যার মুখেরিত শব্দে এলাকার জণগনের ভালোবাসা আদায় করে নিলেন। বলেন কর্ম যদি ভালো হয় সম্মান তুমি পাবেই।অনুসন্ধানি রিপোর্টে জানা যায়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine + twelve =