ট্রেনের ধাক্কায় রূপগঞ্জের শিক্ষার্থী ইমরান নিহত

0
119

রাজধানীর কুড়িল বিশ্বরোডে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইমরান দেওয়ান (১৬) নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আল-রাফি (১৬) নামে আরও একজন আহত হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমরান নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলাকান্দাইল গ্রামের শাহ আলমের ছেলে।সে স্থানীয় গোলাকান্দাইল মজিবুর রহমান ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পুলিশ পরিদর্শক মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কুড়িল বিশ্বরোড রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে ইমরান নামে একজনের মৃত্যু হয়েছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ইমরানের চাচা আল-আমিন দেওয়ান জানান, সকালে সে বাসা থেকে স্কুলের কথা বলে বের হয়। বন্ধুদের কাছে শুনেছি, এরপর পাঁচবন্ধু মিলে নারায়ণগঞ্জ থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় যায়। কুড়িল রেললাইনে বন্ধুরা মিলে সেলফি তোলার সময় একটি ট্রেনের সাথে ধাক্কায় ইমরান ও তার আরেক বন্ধু রাফি আহত হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − three =