গৃহবধুর লা’শ উ’দ্ধার

0
435

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে শিমখেতে মাটিচাপা অবস্থায় ম’দিনা বেগম (৩৫) নামে এক গৃহবধুর লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। তিনি উপজে’লার গড়েরগাও গ্রামের দিনমজুর আব্দুস ছত্তারের স্ত্রী’।শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজে’লার সলুকাবাদ ইউনিয়নের লতারগাও পশ্চিমপাড়া এলাকার একটি শিমখেতের বাগান থেকে তার উ’দ্ধার করা হয়।

পু’লিশ ও প্রত্যক্ষদর্শীরা এ ঘটনাটিকে পরিক’ল্পিত হ’ত্যাকা’ন্ড বলে জানিয়েছেন।এলাকাবাসী জানিয়েছেন, ম’দিনা আক্তার নামের ওই গৃহবধু কিছুটা মানসিক ভা’রসাম্যহীন থাকায় এক সপ্তাহ পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

পরিবার ও পু’লিশ সূত্রে জানা গেছে, উপজে’লার গড়েরগাও গ্রামের দিনমজুর আব্দুস ছত্তারের স্ত্রী’ ম’দিনা বেগম (৩৫) গত ৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হন। ওই সময় তার স্বামী ভোলাগঞ্জে কোয়ারিতে শ্রমিকের কাজ করছিলেন। খবর পেয়ে তিনি পরদিন বাড়ি এসে স্ত্রী’কে খুঁজতে থাকেন। শনিবার বিকেলে পার্শবর্তী লতারগাও পশ্চিমপাড়ার জয়নাল আবেদিনের শিম খেতে মাটির নিচে দেবে থাকা একটি ওড়নার অংশ দেখতে পান এলাকাবাসী। তারা এগিয়ে গিয়ে দেখেন মাটিচাপা অবস্থায় এক নারীর মৃ’তদেহ রয়েছে। তারা তাৎক্ষণিকভাবে পু’লিশকে বিষয়টি অবগত করলে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, পরিবারের লোকজন জানিয়েছেন ওই নারী কিছুটা মানসিক ভা’রসাম্যহীন ছিলেন। তিনি এক সপ্তাহ আগে নিখোঁজ হন। তার স্বামী একজন দিনমজুর। কোন দুষ্কৃতিকারী তাকে হ’ত্যা করে লা’শ মাটিতে পুঁতে রেখে চলে গেছে।বিশ্বম্ভরপুর থা’নার ওসি মাহবুবুর রহমান বলেন, শিমখেত থেকে এক নারীর লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সুনামগঞ্জ ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − nineteen =