খাদ্যে বিষক্রিয়ায় শিক্ষকের মৃত্যু

0
464

সাতক্ষীরায় অজ্ঞান পার্টির কবলে পড়ে খাদ্যে বিষক্রিয়ায় সাতক্ষীরায় আশুতোষ সাধু নামের এক শিক্ষকের করুন মৃত্যু হয়েছে। সোমবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়ার শ্রীপুরে এঘটনা ঘটে। ওই শিক্ষক সদর উপজেলার আগরদাড়ী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত বিষন্নপদ সাধুর ছেলে।

পারিবারিক সূত্রে জানাগেছে ঘরের জিনিসপত্র লুটপাট করার লক্ষ্যে গত ১৫ ফেব্রুয়ারি রবিবার অজ্ঞানপার্টিরা শিক্ষক আশুতোষ সাধুর বাড়িতে এসে বাড়ির পরিবারের অজান্তে তাদের খাদ্যের পাত্রে বিষাক্ত রাসায়নিক দ্রব্য মিশিয়ে দেয়। ওই দিন রবিবার রাত ৯টার দিকে আশুতোস সাধু ও তার স্ত্রী ঝর্না সাধু এবং তার মেয়ে ভাত খেয়ে ঘুমায় পড়েন।

এরপর রাত ১১টার দিকে ৪/৫ অজ্ঞানপার্টিরা আশুতোষ সাধুর ঘরে প্রবেশ করে। ঘরে জিনিসপত্র অজ্ঞান পার্টিরা লুটপাট করার সময় আশুতোস সাধুর স্ত্রী ঝর্না অজ্ঞানপার্টি ব্যক্তিদেরকে দেখতে পান। তখন অজ্ঞান পার্টিদেরকে বাধা দিলে আশুতোষ সাধুর স্ত্রী ঝর্নার সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায় ঝর্না ও তার মেয়ে ডাক চিকৎকার করলে এলাকাবাসি ছুটে আসলে অজ্ঞানপার্টিরা আশুতোস সাধুর বাড়ি থেকে একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

পরে ঘুমিয়ে থাকা আশুতোষ সাধুর ডাকতে গিয়ে তার স্ত্রী ঝর্ণা দেখেন আশুতোস সাধুর মুখ দিয়ে গ্যাজা বের হচ্ছে এবং কিছুক্ষন পর গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে আশুতোষ সাধুর স্ত্রী ও তার মেয়ে। রবিবার ওই রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে তাদেরকে ভর্তি করা হয়। কিন্তু আশুতোস সাধুর কোনো অবনতি না হলে পরদিন সোমবার সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করে এবং ওই দিন রাত (সোমবার) ২টার দিকে আশুতোষ সাধু মারা যায় বলে তার পরিবার জানান।

বর্তমান তার স্ত্রী ও মেয়ে সুস্থ্য রয়েছেন বলে জানাগেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve + six =