রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়াকে চাঁদা হামলা, আহত- ৬

0
684

রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়াকে ৫৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় প্রাচীর নির্মানে বাঁধা আহত- ৬ নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়ার দাবীকৃত ৫৫ লাখ টাকা চাঁদা না পেয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, প্রাচীর ভেঙ্গে দেয়া ও নগদ অর্থ লুটের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়; এতে বাঁধা দেয়ায় শিল্প প্রতিষ্ঠান ফাগুন,গ্রুপের সাইড পরিচালক ডাক্তার আরমান মোল্লাকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

ভেঙ্গে দেয়া হয়েছে হাত। এ সময় লুটে নেয়া হয়েছে নগদ টাকা ও মালামাল। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে উপজেলার কেয়ারিয়া এলাকায়।হামলার শিকার ভুক্তভোগী পশ্বি এলাকার দন্ত ডাক্তার আরমান মোল্লা জানান,দীর্ঘদিন যাবৎ ফাগুন গ্রুপ নামীয় একটি শিল্প প্রতিষ্ঠানের পূর্বাচল সাইড বিভাগের জমি জমা দেখাশুনা করে আসছেন। ওই কোম্পানীর কোন জমিতে সাইনবোর্ড কিংবা প্রাচীর নির্মান করলে রূপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়াকে নির্ধারিত হারে চাঁদা দিতে হবে এমন দাবী করে আসছে। সম্প্রতি কেয়ারিয়া মৌজার একটি জমি বিষয়ে তাকে ৫৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। কোম্পানী ওই টাকা দিকে অস্বীকৃতি জানায়। গত সোমবার বিকালে দেয়াল নির্মান করতে গেলে পূর্বের দাবীকৃত টাকা না দেয়ায় দেশীয় অস্ত্রসহ ৫০ জনের অধিক ভারাটিয়া সন্ত্রাসীদের নিয়ে সালাহউদ্দিন ভুঁইয়া নিজেই হামলা চালায় আরমান মোল্লার উপর। এ সময় রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তাকে। তার হাত ভেঙ্গে দেয়।এ সময় ভাড়াটিয়া সন্ত্রাসিদের মধ্য থেকে কেয়ারিয়া এলাকার ফাইজদ্দিনের ছেলে কাদির মিয়া, কাদির মিয়ার ছেলে রুবেল( ৩০) ও মতিন(৩৬) , মানিক মিয়ার ছেলে শফিকুল স্বপন (৫০) টেক নোয়াদ্দার একাব্বরের ছেলে আশিক( ব্রাহ্মণখালী এলাকার রতন দেওয়ানের ছেলে রহমতুল্লাহ(২৫)সহ সন্ত্রাসীরা এলোপাতারি পিটিয়ে আরমান মোল্লাকে জখম করে। এ সময় তার চিৎকারে স্থানীয় রহমতুল্লাহ, রাজমিস্ত্রী মোজাফ্ফর, ফাইজুদ্দিন ও সমর আলী এগিয়ে এলে তাদের উপরও হামলা করা সন্ত্রাসীরা। এ সময় আরমান মোল্লার পকেটে থাকা নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় হামলাকারীরা। এ ঘটনায় চেয়ারম্যান নিজেই জড়িত হওয়ায় ভয়ে স্থানীয়রা এগিয়ে আসে নি। তবে আতœীয় স্বজন খবর পেয়ে দ্রুত চিকিৎসার জন্য আরমান মোল্লাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । এদিকে অভিযুক্ত রূপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়া বলেন
এ বিষয়ে রূপগঞ্জ থানার (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত পর জড়িতদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়াকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন,আমি ব্যস্ত আছি পরে কথা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − nine =