সাংবাদিককে হত্যার হুমকী দিয়েছে স্বপন আলী নামে এক সন্ত্রাসী

0
467

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি লিখে না দেয়ায় সাংবাদিককে হত্যা করে বালু নদীর পঁচা পানিতে ভাসিয়ে দেয়ার হুমকী দিয়েছে স্বপন আলী নামে এক সন্ত্রাসী।দৈনিক সরজমিন বার্তার রূপগঞ্জ প্রতিনিধি শাকিল আহম্মেদের পৈত্রিক সুত্রে পাওয়া পূর্বাচল উপশহরের ৯ নং সেক্টরের ১০৭/সি নং রোডে ৩ কাঠার একটি প্লট রয়েছে।

যাহার মালিক তার পিতা, চাচারা, ফুফুরা। উক্ত সম্পত্তি দীর্ঘদিন যাবত তারা ভোগ দখল করিয়া আসতেছিল।

হঠাৎ করেই বিগত ১৫ ডিসেম্বও বেলা সোয়া ১০ টার দিকে মাদারীপুর জেলার মাষ্টার কলোনীর আকবর আলী খানের ছেলে স্বপন আলী তার সহযোগীদের নিয়ে সাইনবোর্ড ভেঙ্গেচুরে গায়েব করে দেয় । সাংবাদিক শাকিল আহম্মেদ এ ব্যাপারে প্রতিবাদ করলে স্বপন আলী জমি লিখে দিতে বলে। অন্যথায় জাল দলিল করে জমি নিজের করে নিবে বলেও হুমকী দামকী দেয়।

হাত পা ভেঙ্গে সাংবাদিক টাঙ্গাবাদিক মেরে বস্তায় ভরে বালুনদীর পঁচা পানিতে ভাসিয়ে দেয়ার হুমকীও প্রদান করে। এই সময় স্বপন আলী সাংবাদিকের আইডি কার্ডের নাম্বার ও দিতে বলে। সাংবাদিক শাকিল আহম্মেদ বলেন, আমার বাপ দাদার জমিতে সাইনবোর্ড লাগিয়েছি। স্বপন নামে এক সন্ত্রাসী আমার সাইনবোর্ড ভেঙ্গে ফেলে দেয়। এতে বাধা দিলে সে আমার প্রতি ক্ষিপ্ত হয়ে বলে তর মতো সাংবাদিকদের কোন তোয়াকা করিনা সাগর রুমির মতো সাংবাদিকদের হত্যারই বিচায় হয়নী তদের সবাই কে বলে দিলাম পনেরো লক্ষ টাকা দিয়ে দিবো আমার নামে জমি রেজিষ্ট্রেশন করে দিতে তা না হলে মেরে বালুনদীর পঁচা পানিতে ভাসিয়ে দেয়ার হুমকী দেয়।

সাংবাদিক মারলে কিছুই হয় না বলেও চেচামেচী করে ওই সন্ত্রাসী এমন কী আরো বলে প্রয়োজনে তরে টাকা না দিয়ে পুলিশ কে এখান থেকে ৫ লাখ টাকা দিয়ে তর চাচা ও ফুপুদের মিথ্যা মামালা দিয়ে ফাসিয়ে দিবো । এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান জানান, অভিযোগ ও হুমকির অডিও রেকর্ডিং পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 + 14 =