হবিগঞ্জের অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধির কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবী ও হুমকি প্রদান পুলিশ সুপার বরাবরে অভিযোগ

2
877

স্টাফ রিপোর্টারঃ বিগত ১৩/০৩/২০২০ইং রোজ শুক্রবার সন্ধ্যা অনুমান ৭:৩২ ঘটিকায় হবিগঞ্জের অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধি মোঃ জমির আলীর কাছে প্রতারক ও চাঁদাবাজ তারেক হাবিব, পিতা-হাবিবুর রহমান, সাং-হাতির থান, থানা-হবিগঞ্জ সদর, জেলা-হবিগঞ্জ এবং হবিগঞ্জ বি.আর.টি.এ. এর দালাল ও প্রতারক মোঃ জাকারিয়া পিতা-মৃত মাঃ আব্দুল কদ্দুছ, সাং-অজ্ঞাত, বাহুবল, থানা-বাহুবল, জেলা-হবিগঞ্জ এক লক্ষ টাকা চাঁদা দাবী ও হুমকি প্রদান করে। এরই প্রেক্ষিতে অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধি মোঃ জমির আলী পুলিশ সুপার, হবিগঞ্জ বরাবরে অভিযোগ দায়ের করেন। জানা যায় হবিগঞ্জের কতেক হলুদ সাংবাদিক হবিগঞ্জের অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধি ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার সভাপতি েেমাঃ জমির আলীর পিছু লেগে পত্র পত্রিকায় অসত্য ও মানহানীকর সংবাদ সৃষ্টি করিয়া পত্রিকায় প্রকাশ ও প্রচার করিয়া তাহার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

তারই ধারাবাহিকতায় মোঃ জমির আলী উক্ত হলুদ সাংবাদিকদের প্রতি মানহানির উকিল নোটিশ পাঠাইয়াছেন এবং কোন এক পত্রিকার বিরুদ্ধে মানহানীর মামলা করেছেন আবার কোন কোন পত্রিকার বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিয়েছেন। 

এমতাবস্থায় সুযোগ সন্ধানী, লোভী প্রতারক ও চাঁদাবাজ উক্ত তারেক হাবিব ও জাকারিয়া অন্যায় লাভের আশায় গত শুক্রবার সন্ধ্যার সময় তার মোবাইল নম্বর-০১৬১২-১০৩০৩৫ এ তারেক হাবিবের মোবাইল নম্বর ০১৭৪৮-৬৮৩০৯৯ থেকে ফোন দিয়ে তার কাছে ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা চাঁদা দাবী করে।

জমির আলী তাদের চাওয়া মত উক্ত টাকা না দিলে, ঐদিন রাতেই তারা পরস্পর যোগসাজসে পত্রিকায় প্রকাশিত বিভিন্ন অসত্য মানহানীকর সংবাদ ফেসবুকে তাদের আইডি দ্বারা ছড়াইয়া দেয়।

যাহা তথ্যপ্রযুক্তি আইনের আওতায় পওে ও তার জন্য ভয়ংকর ক্ষতির কারণ বটে। তাহারা কিছু ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়া সদা সর্বদা তার সর্বনাশ করার জন্য মরাত্মক ষড়যন্ত্রে লিপ্ত রহিয়াছে। তাহারা যে কোন মুহুর্তে তার সর্বনাশ করিতে পারে। অপরাধ বিচিত্রা অনুসন্ধান চলমান

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 9 =