আকাশ থেকে পড়ল ৩০ কেজি ওজনের ধাতব পিণ্ড

2
280

শনিবার বিকেলে চট্টগ্রামের সীতাকুণ্ডে আকাশ থেকে প্রায় ৩০ কেজি ওজনের একটি ধাতব পিণ্ড মাটিতে পড়েছে। এতে তৈরি হয় ১৫ ফুট গভীর গর্ত। খবর পেয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরি’জম ইউনিট ঘটনাস্থলে যায়। এই ইউনিটের সহকারী উপকমিশনার পলাশ কান্তি নাথ সাংবাদিকদের বলেন, ‘এটা নিরেট লোহার মতো বস্তু, উচ্চতা আনুমানিক তিন ফুট।

গতকাল দুপুর ২টায় ভাটিয়ারী এলাকায় আকাশ থেকে একটা দোতালা ভবনের পাশে খোলা জায়গায় এটি এসে পড়েছে। এতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়।’ সীতাকুণ্ডের স্থানীয় পুলিশের সহায়তায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট, কাউন্টার টের’রিজম ইউনিটের সদস্যরা গর্ত থেকে রাত ৮টার দিকে এটি তুলে আনেন।

তারা জানান, এই বস্তুর ওজন প্রায় ৩০ কেজি। সীতাকুন্ডের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানি সাহা জানান, কীভাবে এটি পড়ল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছেন তারা।

Print Friendly, PDF & Email

2 মন্তব্য

  1. Thanx for the effort, keep up the good work Great work, I am going to start a small Blog Engine course work using your site I hope you enjoy blogging with the popular BlogEngine.net.Thethoughts you express are really awesome. Hope you will right some more posts.

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 + 8 =