কলাপাড়ায় দলীয় কার্যালয়ে তালা দেয়াকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত-৩

0
567

সাইফুল ইসলাম রয়েল: পটুয়াখালীর কলাপাড়ায় শালিশ বৈঠক নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে আওয়ামী দলীয় কার্যালয়ে তালা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় তিনজন আহত হয়েছে। আহতাবস্থায় নুর-আলম (৩০), জয়নাল (৫৫), রফিক মুন্সি (৪৫) ও ছত্তার শরীফ (৫৫) এদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে এদের মধ্যে রফিক এবং জয়নালের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত আটটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির পাখীমারা বাজারে স্থানীয় আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে শালিশ বৈঠক নিয়ে দন্দ্বে জড়িয়ে এঘটনা ঘটে। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতা নিজামসহ একপক্ষ দলীয় কার্যালয়ে তালা দিলে সংঘর্ষের সৃস্টি হয়।

পাখীমারা বাজারে স্থানীয় আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে শালিশ বৈঠক নিয়ে দন্দ্বে জড়িয়ে এঘটনা ঘটে। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতা নিজামসহ একপক্ষ দলীয় কার্যালয়ে তালা দিলে সংঘর্ষের সৃস্টি হয়।

ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও ওই এলাকায় এখনও আতঙ্ক বিড়াজ করছে। তবে এ ঘটনায় কোন অভিযোগ না পাওয়ায় এখনও কাওকে আটক করতে পারেনি পুলিশ।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম রবিবার অপরাধ বিচাত্রাকে জানান, এব্যাপারে আমারা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fourteen + fifteen =