প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম

0
510

মোঃ কামাল হোসেন, চট্টগ্রামঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রেক্ষিতে সৃষ্ট মানবিক ও আর্থিক সংকট নিরসনের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকর ভূমিকা পালন করছেন । এরি সাথে প্রতিনিয়ত নানা প্রনোদণা, আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন দেশের প্রতিটি ঘরে ঘরে। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে খ্যাত  গণমাধ্যমকর্মীদেরও নানা ভাবে সহায়তা করছেন। যার অংশ হিসেবে এবার চট্টগ্রাম সাংবাদিক ফোরামের ৩০ জন সংবাদ কর্মীদের কাছে পৌছালেন প্রধানমন্ত্রী বিশেষ উপহার সামগ্রী। সম্প্রতি প্রধানমন্ত্রীর কাছে চট্টগ্রাম সংবাদিক ফোরামের আবেদন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের এান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নূরী এর প্রচেষ্টায় ১৮ মার্চ সন্ধ্যায় চট্টগ্রাম জেলা প্রসাশন থেকে চট্টগ্রাম সার্কিট হাউসে  প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী গ্রহণ করেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মোঃ রিপন। এসময় চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

এদিকে আজ ১৯ মার্চ সকাল ১০ টা থেকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের অস্থায়ী কায্যালয় থেকে আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মোঃ রিপন সংগঠনের সদসদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোমামের সদস্য রাসেল খান, গোলাম আকবর চৌধুরী, মোঃ কামাল হোসেন, তানভীর আহমেদ, আজম খাঁন,আয়াজ আহমদ, রিপন চৌধুরী, রফিকুল ইসলাম, খোকন নাথ, আবদুল আউয়াল মুন্না, ফরিদা বেগম ,

খোরশেদ আলম, অমর কান্তি দেব, হারুনুর রশিদ,  জাহেদ হোসেন, ইমাম হোসেন, মো সাগর, আহ্সানুল গনি চৌধুরী, এম এ মান্নান, মিজানুর রহমান মাসুদ, ঈসা মোহাম্মদ, সাইমুন রহমান ও এস এম নিজাম উদ্দিন কাদেরী।

উপহার সামগ্রী পেয়ে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান মাননীয় প্রধানমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আরো কৃতজ্ঞতা জানান চট্টগ্রাম জেলা প্রসাশক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের এান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নূরী ও  চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাদের প্রতি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 2 =