সিলেট জেলার দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

0
51

ছিনতাইয়ের ঘটনায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আলোচিত জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। নয়াসড়ক এলাকার সিসিটিভির ফুটেজ থেকে ছিনতাইকারীদের চিহ্নিত করে পুলিশ। ফুটেজের সূত্র ধরে ডায়মন্ডকে গ্রেফতার করে পুলিশ। এরপর ডায়মন্ডের ব্যাপারে তদবির করতে সরোয়ার থানায় গেলে তাকেও গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইয়ের আট হাজার টাকা উদ্ধার করা হয়।

বুধবার (২০ মে) তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে বুধবার বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ওসি সেলিম মিঞা আরও বলেন, সোমবার নগরের নয়াসড়ক এলাকায় এক নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী থানায় জিডি করেন। এরপর বিষয়টি তদন্ত করা হয়। নয়াসড়ক এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে ডায়মন্ডকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, ডায়মন্ডকে গ্রেফতারের ছাড়িয়ে নেয়ার তদবির করতে কোতোয়ালি থানায় আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ তাকেও গ্রেফতার করে। তার শরীর তল্লাশি করে ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। গ্রেফতার ডায়মন্ড ছাত্রলীগ কর্মী উদুয়েন্দু সিনহা হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × five =