কলাপাড়ায় দুস্থদের মাঝে পাথওয়ের ঈদ সামগ্রী বিতরন

0
41

কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ায় অতিদরিদ্র ও দুস্থঃ মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেছে পাথওয়ে নামের একাট বেসরকারী উন্নয়ন সংস্থা। শুক্রবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে ওই মানুষের হাতে সেমাই, চিনি, দুধসহ ঈদ সামগ্রী তুলে দেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। এসময় প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবীর, সাধারন সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু,সাংবাদিক অমল মুখার্জী, রির্পোটার্স ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, সাধারন সম্পাদক মো.ফরিদ উদ্দিন বিপু, পাথওয়ের কলাপাড়া প্রতিনিধি উত্তম কুমার হাওলাদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অতিদরিদ্র ও দুস্থ মানুষের ঈদ উপহার বিতরন শেষে পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার পাথওয়েকে ধন্যবাদ জানান।

পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন জানান, করোনা মহামরীর কারনে মানুষ এমনিতে অসহায় হয়ে পড়েছে তারপর উপকূলের উপরদিয়ে ঘূর্ণিঝড় অম্ফান’র কারনে কলাপাড়ার মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে। তাই পাথওয়ের পক্ষ থেকে ওই ক্ষতিগ্রস্থ ও দুস্থ মানুষের মাঝে সামান্য এ ঈদ উপহার বিতরন করা হয়েছে।

পাথওয়ে’র সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়ায়। ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + seven =