চুনারুঘাটে মাদক কারবারিদের চুরিকাঘাতে নিহত রাব্বির বাড়ীতে হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যাহ

0
56

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : মাদক ব্যবসায়ীর চুরিকাঘাতে নিহত কিশোর রাব্বি’র বাড়িতে সমবেদনা জানাতে এসেছেন হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যাহ পিপিএম। শুক্রবার (২২ মে) জুম্মার নামাজের পর  আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান- সনজু চৌধুরীসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করে বগাডুবি গ্রামে রাব্বি’র বাড়িতে আসেন। এসময় তিনি বাকরুদ্ধ নিহত রাব্বি’র মা কে শান্তনা দেন এবং হত্যার সাথে জড়িত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন। উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, ওসি (তদন্ত) চম্পক দাম, ওসি (ডিবি) মানিকুল ইসলাম, সমাজসেবক মোঃ জাকির হোসেন পলাশ, স্থানীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান ও সুহেল মেম্বারসহ স্থানীয় সংবাদকর্মীরা।

ঘটনার পর থেকে টানা ৩ দিন যাবত সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার দিবাগত শুক্রবার রাত সাড়ে ৩ টার সময় মৃত্যুকে বরণ করে কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র।

২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত বাল্লা রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় কিশোর রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী কামাল ও তার সহযোগীরা কিশোর রাব্বিকে চুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান- সনজু চৌধুরী ঘটনার সঙ্গে-সঙ্গেই আহত রাব্বিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে রেফার করলে, আহত রাব্বিকে সেখান থেকে এম্বোলেন্সযোগে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বৃহস্পতিবার দিবাগত শুক্রবার রাত সাড়ে ৩ টার সময় সে চিকিৎসাধীন অবস্থায় সিলেটে মারা যায়।

্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে রেফার করলে, আহত রাব্বিকে সেখান থেকে এম্বোলেন্সযোগে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বৃহস্পতিবার দিবাগত শুক্রবার রাত সাড়ে ৩ টার সময় সে চিকিৎসাধীন অবস্থায় সিলেটে মারা যায়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − eleven =