সাভার থানা বিএনপির নেতা মাহমুদুল হাসান আলালের ইন্তেকাল

0
61

স্টাফ রিপোর্টারঃ সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হাসান আলাল ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।            আজ (২৯ মে) শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকার এভার কেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে, গত ২৭ মে বুধবার সকালে বিরুলিয়ার আক্রান এলাকায় আলাল তার নিজ বাসভবনের সামনে প্রতিদিনের মতো ফুল বাগান পরিচর্যা করছিলেন। কিছু সময় পর তিনি হঠাৎ করে মাটিতে পড়ে যান। এসময় পরিবারের সদস্যরা তাকে ঘরে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থতার জন্য চেষ্টা করেন। একপর্যায়ে তিনি অচেতন হয়ে যান। পরে দ্রুত তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি ব্রেন স্ট্রোক করেছেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকালে তার মৃত্য হয়।

বিএনপি নেতা মাহমুদুল হাসান আলাল সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়ন পরিষদের টানা একাধিক বার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের (১৯৯৩-৯৪) নির্বাচিত ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে তার রাজনৈতিক যাত্রা শুরু করেন।

পরবর্তীতে তিনি ছাত্রদল ও সাভার উপজেলা বিএনপির একাধিক পদে দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সাভার থানা বিএনপির সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 19 =