করোনায় আক্রান্ত সংসদের সাবেক চিফ হুইপ

0
465

মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনের এমপি এবং জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৬ জুন) তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তার ব্যক্তিগত সহকারী আহাদ মো. সাঈদ জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।তিনি বলেন, স্যার এখন শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি আছেন। সোমবার (১৫ জুন) তাকে ভর্তি করা হয়। আজ তার করোনা পজিটিভ আসে। তবে স্যারের কোনো শ্বাসকষ্ট নেই। শরীরে জ্বর আছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। এর আগে তার ব্যক্তিগত সহকারীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তিনি এখন নেগেটিভ। মৌলভীবাজার থেকে ছয়বারের এমপি নির্বাচিত হন উপাধ্যক্ষ আবদুস শহীদ।

এর আগে সংসদের বাজেট অধিবেশনে যোগ দেয়া সিলেট-২ আসন থেকে নির্বাচিত এমপি মোকাব্বির খানের করোনা (কোভিড-১৯) পজিটিভ এসেছে। মঙ্গলবার তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। বর্তমানে সিএমএইচে জরুরি বিভাগে ভর্তি আছেন তিনি। বাজেট অধিবেশন শুরুর দিন ১০ জুন তিনি সংসদ অধিবেশনে যোগ দিয়েছিলেন।

মঙ্গলবার তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। বর্তমানে সিএমএইচে জরুরি বিভাগে ভর্তি আছেন তিনি। বাজেট অধিবেশন শুরুর দিন ১০ জুন তিনি সংসদ অধিবেশনে যোগ দিয়েছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × one =