পুলিশের এসআই সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার

0
637

রাজধানীর মোহাম্মদপুরে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ পুলিশের এক সাব-ইন্সপেক্টরকে (এসআই) গ্রেফতার করেছে। ওই পুলিশ কর্মকর্তার নাম আতিকুল ইসলাম (৫০)। তিনি বান্দরবান জেলা পুলিশে কর্মরত। তার সঙ্গে আব্দুর রব নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৫ ‍জুন) সন্ধ্যায় মোহাম্মদপুরের শাজাহান রোডে একটি পিকআপ ভ্যান গাড়িতে পুলিশ তল্লাশি চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১১ হাজার ৬’শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫ লাখ ২৫ হাজার টাকা জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬জুন) তাদেরকে ৭ দিনের রিমান্ডের আবেদন দিয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে একটি পিকআপ ভ্যান গাড়িতে করে মোহাম্মদপুর এলাকায় ইয়াবা আনা হবে।

সোমবার সন্ধ্যায় মোহাম্মদপুরের শাজাহান রোডে পুলিশের চেকপোস্টে একটি পিকআপ ভ্যান গাড়িতে তল্লাশি চলানো হয়।

এসময় চালকের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা একটি প্যাকেট থেকে ১১ হাজার ৬’শ ইয়াবা উদ্ধার করা হয়। পিকআপ ভ্যান গাড়ি থেকে গ্রেফতারকৃত দুই ব্যক্তির মধ্যে একজন পুলিশ সদস্য। আতিকুল ইসলাম নামে পুলিশের ওই সাব-ইন্সপেক্টর বান্দরবান জেলায় কর্মরত।

তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে আনা হয়েছে।’

এ ব্যাপারে বান্দরবান জেলা পুলিশ সুপার জরিনা আক্তার বলেন, ‘এসআই আতিকুল ইসলাম গত ২৩ মার্চ ছুটিতে যান। তার ছুটি শেষ হয়ে যাওয়ার পর কর্মস্থলে যোগদান করেননি।

এতদিন পর্যন্ত তিনি কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। মোহাম্মদপুর থানা পুলিশের মাধ্যমে জানতে পেরেছি যে এসআই আতিকুল ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 3 =