সোনারগাঁয়ে রাসেল বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত-৪

0
211

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুর্ধর্ষ সন্ত্রাসী রাসেল বাহিনীর সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছে। গত ২০ জুন-২০২০ দুধ ঘাটা গ্রামে এঘটনা ঘটে। পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজ বেপারীর ছেলে সন্ত্রাসী রাসেল তার দলবল নিয়ে এই গ্রামের মোস্তফা মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে তাদেরকে আহত করে অন্তত ৩৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আহত মোস্তফা মিয়া, তার ছেলে রোমান মিয়া, তার চাচা বজলুল হক ও মজিবর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় বজলুল হক বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেও কোন প্রতিকার পাচ্ছে না।

জানা গেছে, পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজ বেপারীর ছেলে সন্ত্রাসী রাসেল তার ক্যাডার বাহিনী নিয়ে এলাকায় দীর্ঘ দিন যাবৎ চাঁদাবাজি, সন্ত্রাসী, ছিনতাই, লুটতরাজ, জমি দখল, মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে আসছে। সম্প্রতি রাসেল বাহিনী ব্যবসায়ী মোস্তফা মিয়ার নিকট মোটা অংকের চাঁদা দাবি করে। সন্ত্রাসী রাসেলের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তারা মোস্তফার বাড়ী ও তার চাউলের আড়তে গিয়ে  হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর সহ পঁয়ত্রিশ লাখ টাকার স্বর্ণালংকার, নগদ টাকা ও আড়ত থেকে বস্তাভর্তি চাল  লুট করে নিয়ে যায়।

আহত মোস্তফা জানান, রাসেল বাহিনী এলাকায় নানা অপকর্ম করে আসছে। তাদের অপকর্মের প্রতিবাদ করায় তারা আমরা কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ার তারা আমার উপর এধরনের নৃসংশ হামলা চালিয়েছে।

এলাকাবাসী আরো জানায়, রাসেল বাহিনীর মুলহোতা তার পিতা সিরাজ বেপারী। সিরাজ বেপারী পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একাধিকবার বিএনপির সভাপতির দায়িত্ব পালন করে এখন জাতীয় পার্টির রাজনীতিতে যুক্ত হয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায় না।

এব্যাপারে সোনারগাঁ থানার ওসির মোবাইল নাম্বারে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − 10 =