কিশোরগঞ্জেবুলুগংএরহাতেনার্গিসকেপিটিয়ে হত্যার চেষ্টা

0
124

চিপ ব্যুরো রংপুরঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রামইউনিয়নের পূর্ব দলিরাদোলাপাড়া গ্রামের মোছাঃনার্গিস বেগম(৪৫) এর পরিবারের সাথে সম্পত্তি নিয়েদীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ চলিয়া আসিতেছে।নার্গিস বেগমের সবজি বাগানে মুরগি ঢুকে সবজি বাগানের সবজি নষ্ট করে। সবজি বাগানে মুরগি ঢুকা কে কেন্দ্র করে একই গ্রামের মোঃআলিফমুদ্দিন(৬৫)২.মো:ওসমান আলী(৪০)৩.বুলু(৩৫)৪.মোছাঃসুরুবি বেগম এর এর সাথে গত ১৬.৬.২০২০ইং তারিখে ঝগড়াঝাঁটি সৃষ্টি হয় এবং একপর্যায়েধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়ে থাকে। এরই জের ধরে গত ১৬.৬.২০২০ ইং তারিখে আনুমানিক দুপুর দুইটারসময় সকলের যোগসাজশেপূর্বপরিকল্পিতভাবে অতর্কিত আক্রমণ করে হাতে থাকা ধারালো ছোরা বললাম লাঠিসোটানিয়ে অবৈধভাবে আমার বসত বাড়ির ভিতরে এসে আলিফউদ্দিনের হুকুমে আমাকে সুরুবি বেগম এসে এলোপাতাড়ি ভাবে বেধড়কমারধার করে।

একপর্যায়েওসমান আলী আমাকে হত্যার উদ্দেশ্যে তার হাতে থাকা ধারালো ছোরা দ্বারা আমার মাথার উপরে আঘাত করলে আমি ডান হাত দ্বারাঠেকাতেগেলেচোট মারেআমার ডানহাতেরবুড়ি আঙ্গুল তজনী আঙ্গুলের মধ্যভাগে লাগে গুরুতর রক্তাক্ত জখম করে।

এমত অবস্থায় আমাকে বুলুমিঞা তাহার হাতে থাকা ধারালো ছোরা তারা আমার মাথার উপরে হত্যার উদ্দেশ্যে চোটমারলে আমার মাথার মধ্যভাগে লাগে রক্তাক্ত জখম করে।আলিফউদ্দিন দুই হাত দিয়ে গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে আমারচিৎকার শুনে মোঃআব্দুর রহমান,মোছাঃমমতা বেগম,মোঃএমদাদুল হক, মোঃমফিজুর রহমান,

মোঃসাইদুল ইসলামসহএলাকাবাসী আমাকে রক্তাক্ত জখম অবস্থায় পরিবারের লোক লোকজন অপরিচিত ভ্যানযোগেকিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্থা আশঙ্কাজনকহওয়ায়রেপাট করে গত ১৭.০৬.২০২০২০ ইং তারিখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।

বুলুক্যাডারবাহিনী বলে যে যদি তোমরা বেশিবাড়াবাড়ি করো তাহলে তোমাদের রাস্তাঘাটে খুন করে লাশ গুম করে বলে বিভিন্ন ধরনের হুমকি এবং মিথ্যা মামলা দিয়ে জেল হাজতের ভয়-ভীতি প্রদর্শন করেন।এবিষয়েনার্গিস বেগম কিশোরগঞ্জ থানা বরাবর একটি অভিযোগ দায়ের করেন।চোখ রাখুন পরবর্তী সংখ্যায়

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten + eleven =