ঈদে আসছে মিউজিক্যাল ফিল্ম “চরম অভিশাপ”

0
271

আসছে গীতিকার শফিউল বারী রাসেলের  গানে নির্মিত মিউজিক্যাল ফিল্ম “চরম অভিশাপ”। চমৎকার এই গানটির সুরারোপ করেছেন সময়ের ব্যস্ততম সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশী। গানটি গেয়েছেন উদীয়মান কণ্ঠশিল্পী নাজক। সঙ্গীত পরিচালনা করেছেন প্রতিশ্রুতিশীল সঙ্গীত পরিচালক শামীম আশিক। এসএম আইয়ুব আলী খাঁন কায়সারের পরিচালনায় মিউজিক্যাল ফিল্মটিতে অনবদ্য অভিনয় করেছেন আকাশ সেন, সাগর ও সাবরিন শানু।

সম্প্রতি ঢাকা ও ঢাকার আশপাশের মনোরম লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে ঈদে গানটি এএন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

”তোমরা যাকে প্রেম বলো,আমি বলি পাপ” ভিন্ন ঘরনার এ গানটিতে প্রেম, বিরহ ও পরকীয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে গীতিকার শফিউল বারী রাসেল বলেন, প্রথমত গানটি গতানুগতিক ধারার বাহিরের একটি লিখা, দ্বিতীয়ত এসময়ের গুনী সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশীর সুরারোপে গানটি হয়েছে বেশ প্রানবন্ত।গানটির সঙ্গীত ও গায়কী খুবই প্রশংসনীয়। তাছাড়া মিউজিক্যাল ফিল্মের কারনে গানটি আমার বিশ্বাস দর্শক নন্দিত হবে।

সুরকার গানচাষি প্লাবন কোরেশী বলেন, রবীঠাকুরের দেখা হয় নাই চক্ষু মেলিয়ার মত এক বলয়ে বসবাস করেও দীর্ঘদিন জানতে পারিনি গীতিকবি শফিউল বারী রাসেলের মাথায় গানের ভুতেরা বাসা বেঁধেছে বহু আগেই। আবার যখন জানলাম, তারপরেও কাজ করা হয়নি নানা কারনে। এবার সেই জট এই “চরম অভিশাপ” শিরোনামের গানের মাধ্যমে খুলে গেলো। অসাধারণ কথামালার এ গানটির জন্য আমার পক্ষ থেকে শুভকামনা ও সংশ্লিষ্ট সবার জন্য ভালোবাসা রইলো।

কণ্ঠশিল্পী নাজক বলেন, গানটির কথা, সুর ও সঙ্গীত তিনজন গুনী মানুষের সমন্বয়ে করা। সব মিলিয়ে চমৎকার একটি গান হয়েছে।গানটির মিউজিক্যাল ফিল্ম আকারে ঈদ উপলক্ষে এএন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে আসছে। আমি আশাবাদি  গানটি সবার ভালো লাগবে।সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

গানটির সঙ্গীত পরিচালক শামীম আশিক বলেন, গানটি সব মিলিয়ে দারুণ হয়েছে। বিশেষ করে গানের কথা ও সুর অসাধারণ হয়েছে। আশা করছি মিউজিক্যাল ফিল্মটি দর্শক শ্রোতার বেশ প্রশংসা কুড়াবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 2 =