স্বস্তি ফিরে পেল বাঘা উপজেলা সংলগ্ন বসবাসকারী বাসিন্দাগন

0
58

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার প্রধান ফটক হতে প্রায় ৩০ মিটার দক্ষিনে (রাস্তার ওপারে) ১৫/২০ ঘর বাসিন্দা বসবাস করে। দীর্ঘ প্রায় ২০ বছর যাবত উপজেলা ও পৌরসভা  সদরে বসবাসকারী এসকল বাসিন্দারা রাস্তার অভাবে ভোগান্তিতে জীবন যাপন করে আসছে। বিশেষ করে বর্ষা মৌসুমে কষ্টের সীমা থাকে না এসকল বাসিন্দাদের। ইতোমধ্যে বাঘা পৌরসভার উদ্যোগী প্রতিনিধি, জনগনের সুখ দুঃখের সাথী, আস্থার আশ্রয় স্থল,  বাঘা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক, পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলমের অত্যন্ত বিশ^স্ত ও আস্থাভাজন এবং বাঘা পৌরসভার প্যানেল মেয়র জননেতা শাহিনুর রহমান পিন্টু’র উদ্যোগে রাস্তার সমাধান হয়েছে।

সেইসঙ্গে এবছরের অতিবৃষ্টিতে এখানকার পৌরবাসীদের কাদামুক্ত করতে ও দুর্ভোগের হাত হ‘তে রক্ষা করার জন্য প্যানেল মেয়রের নিজ উদ্যোগে রাস্তায় বালি ও ইট বিছাইয়া জন দুভোগ দুর করেছেন।

এখানকার বাসিন্দারা মনে করেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা উদ্যোগ টিকসই বাংলাদেশ গড়ার এটিও একটি যুগোপযোগী পদক্ষেপ গ্রহন করেছে বাঘা পৌরসভা তথা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর উদ্যোগী প্রচেষ্টা। এমনটিই হোক বাংলাদেশের সর্বত্র এটাই জনগনের প্রত্যাশা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fourteen − four =