২১ আগস্টের জঘন্যতম বর্বোরচিত গ্রেনেড হামলা নিহত নেতাকর্মীদের স্মরণে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

0
421

 ২১ আগস্ট ২০২০ইং ইতিহাসের জঘন্যতম বর্বোরচিত গ্রেনেড হামলা দিবস। ২০০৪ সালে এই দিনে বাঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত ‘সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা’ বিরোধী সমাবেশে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা’র বক্তব্য সমাপ্তকালীন বিএনপি-জামাত জোট সরকারের মদদপুষ্ট জঙ্গিরা বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার লক্ষ্যে গ্রেনেড বোমা হামলা করে ইতিহাসের বর্বোরচিত ও নির্মম হত্যাকাÐ ঘটায়। এই হত্যাকাÐে আমরা হারিয়েছি প্রয়াত রাষ্ট্রপতি জনাব জিল্লুর রহমানের সহধর্মিনী, নারী নেত্রী বেগম আই.ভি. রহমান সহ ২৪ জন নেতাকর্মী।

বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি জনাব মোহাম্মদ হানিফ খোকন ও সাধারণ সম্পাদক জনাব মোঃ ইনসুর আলীর নেতৃত্বে আজ ২১ আগস্ট ২০২০ইং শুক্রবার সকাল ১০.০০ টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলায় নিহত নেতাকর্মীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোঃ মোশারফ হোসেন ও মোঃ ইরফান করিম, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য হাসেম গাঁজী, জাতীয় কমিটির সদস্য মোঃ সায়েম সহ কেন্দ্রীয় কমিটি, জাতীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের বিভিন্ন উপ-কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 1 =