Site icon Aparadh Bichitra

পলাশের কৃতি সন্তান স্বপন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত

মাহবুব সৈয়দ:-নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালের কৃতি সন্তান, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মুক্তি আন্দোলনের রাজপথের সাহসী সৈনিক ও সাবেক ছাত্র নেতা আবু সাঈদ স্বপন জাতীয় সেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির নতুন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। গত(২৩ আগস্ট) জাতীয় পার্টির প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে সভাপতি ও মোঃ বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ১৬৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুর সুপারিশক্রমে পার্টির চেয়ারম্যান এ কমিটি অনুমোদন দেন।

নবনির্বাচিত জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবু সাঈদ স্বপন বলেন, মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এবং মোঃ বেলাল হোসেন এর নেতৃত্বে সারাদেশে সাংগঠনিকভাবে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আরও বেগবান হবে ইনশাআল্লাহ।

এদিকে আবু সাঈদ স্বপনকে এ পদে নির্বাচিত করায় পলাশবাসীর পক্ষ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান এবং মহাসচিবের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পলাশ উপজেলা ও ঘোড়াশাল পৌরসভা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।