গৌরনদীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

0
310

বরিশাল প্রতিনিধি: বরিশালের গৌরনদী পৌরসভার পূর্বলাখেরাজ কসবা মহল্লায় ছয় বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে রোববার সকালে গৌরনদী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামি করা হয়েছে প্রতিবেশী মাছ ব্যবসায়ী ও দুই সন্তানের জনক আবু বক্কর বেপারীকে (৫৫)। পুলিশ ভিকটিমকে রোববার দুপুরে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে প্রেরন করেছে। মামলার বাদি ও নির্যাতিত শিশুটির মা অভিযোগ করেন।

শনিবার বিকেল ৫টার দিকে তার ছয় বছরের শিশু কন্যা বাড়ির পাশে মসজিদের মাঠে খেলাধুলা করছিল। এ সময় প্রতিবেশী দুই সন্তানের জনক আবু বক্কর বেপারী কৌশলে তার কণ্যাকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী পরিত্যাক্ত একটি ঘরে নিয়ে বিবস্ত্র করে মাটিতে শুয়িয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মাঠে তার কন্যাকে না দেখতে পেয়ে খোঁজাখুজি করে।

খোঁজাখুজির একপর্যায়ে পরিত্যাক্ত ঘরে প্রবেশ করলে শিশুটিকে ফেলে আবু বক্কর পালিয়ে যায়। গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার অপরাধ বিচিএাকে জানান, এ ঘটনায় রোববার সকালে নির্যাতিত শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবু বক্কর বেপারীকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − 11 =