খিলক্ষেতে মসজিদের পাশে রিক্সার গ্যারেজে চলছে রমরমা মাদক ব্যবসা

0
435

মো: জাকিরুল ইসলাম: খিলক্ষেত বালুর মাঠ এলাকায় মসজিদের পাশে রিক্সার গ্যারেজের ভিতর দীর্ঘদিন যাবৎ চলছে সালমা ও তাঁর স্বামী সোহাগের অবৈধ মাদকের ব্যবসা। প্রশাসন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ তারা মাদক ব্যবসা করে আসছে। যেখানে মাদক নির্মূলের জন্য সরকারের প্রশাসন বাহিনী দিনরাত পরিশ্রম করে আসছে ঠিক সেই সময় মাদককে যুুব সমাজের কাছে আকৃষ্ট করতে এক শ্রেণীর অসৎ মাদক ব্যবসায়ী ও ব্যক্তিবর্গ তৎপর হয়ে উঠেছে। এক্ষেত্রে অনুসন্ধানে এ প্রতিবেদক সালমার রিক্সার গ্যারেজে উপস্থিত হলে এবং সালমার কাছে জিজ্ঞাসাবাদ করলে সালমা প্রথমে অস্বীকার করলেও পরে স্বীকার করে এবং বলেন , “আমার গ্যারেজ ছাড়াও আশে পাশে যতগুলি রিক্সার গ্যারেজ রয়েছে সবগুলিতে মাদক ব্যবসা চলে দিনরাত”।  সালমার স্বামী সোহাগকে জিজ্ঞাসা করলে তিনি অস্বীকার করেন এবং বলেন, “আপনারা লেখালেখি করে আমাদের কিছু করতে পারবেন না”।

সালমার রিক্সার গ্যারেজে মাদক ব্যবসা নিয়ে খিলক্ষেত থানার সাধারন সম্পাদক হাজী মো: আসলাম উদ্দিনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান যে, খিলক্ষেত এলাকায় সালমা ও সোহাগ যদি মাদক ব্যবসার সাথে জড়িত থাকে তাহলে আপনারা আইনের মাধ্যমে তাদেরকে গ্রেফতার করান এবং রিক্সার গ্যারেজ তুলে দেন। এক্ষেত্রে সালমার রিক্সার গ্যারেজের মালিক

মো: শামসুল এর সাথে গ্যারেজে অবৈধ মাদক ব্যবসা নিয়ে কথা বললে তিনি  জানান, “আমি তো শুধু মসজিদের পাশে তাদেরকে রিক্সার গ্যারেজ ভাড়া দিয়েছি কিন্তু তারা যে গোপনে মাদক ব্যবসার সাথে জড়িত ইতিপূর্বে আমি কারো কাছে শুনি নাই। তিনি আরো বলেন যে, যদি তারা এ মাদক ব্যবসায় জড়িত থাকে তবে তাদের বিরুদ্ধে আইনের আওতায় এনে উপর্যুক্ত শাস্তি দেওয়া হোক।

অপরদিকে খিলক্ষেত এলাকার সচেতন সুশীল সমাজের একদল ব্যক্তিবর্গের সাথে এ বিষয়ে নিয়ে কথা বললে তারা জানান যে, “আমরা দীর্ঘদিন যাবৎ খিলক্ষেত এলাকায় বসবাস করে আসছি। যদি খিলক্ষেতে এ ধরনের কোন অবৈধ মাদক যেমন-গাঁজা, ইয়াবা, হিরোইন, ফেন্সিডিল ইত্যাদি ব্যবসা-বানিজ্য করে তবে খুব তাড়াতাড়ি তাদেরকে আইনের আওতায় এনে আমরা শাস্তি প্রদানের আহŸান জানাচ্ছি।”

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 1 =