মোহাম্মদপুরে যুবককে গলা কেটে হত্যা: দুই আসামি গ্রেফতার

0
379

রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানের একতা হাউজিংয়ে সিরাজুল ইসলাম সিরু মিয়া (৪৫) হত্যার প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- সুজন মিয়া (৩২) ও মো. সজীব হোসেন রুবেল (২১)।

বুধবার (৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুরের বসিলা ৩ নং রাস্তার মোড় সংলগ্ন বালুর মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-২ এর একটি দল। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গত ৩ অক্টোবর রাতে মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যানের একতা হাউজিং এলাকায় সিরাজুল ইসলাম সিরু মিয়াকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। বুধবার রাতে অভিযান চালিয়ে এ ঘটনায় করা মামলার প্রধান দুই আসামি সুজন ও সজীবকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, সুজন মিয়া ও সজীব হোসেন রুবেল তাদের সহযোগীসহ সিরাজুল ইসলাম সিরুকে কুপিয়ে হত্যা করেন। তারা সিরু হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্য আসামিদের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাই-বাছাই করে তাদের আইনের আওতায় আনতে র‍্যাব-২ এর অভিযান অব্যাহত থাকবে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে কোনো কিছু জানায়নি র‌্যাব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eleven − 4 =