নোয়াখালী পৌরসভার মেয়র প্রার্থী লুৎফুল হায়দার লেনিনের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা

0
514

নোয়াখালী প্রতিনিধি: আসছে নোয়াখালী পৌরসভার নির্বাচনে মেয়র পদ প্রার্থী হিসেবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন, লুৎফুল হায়দার লেনিন। ১০ অক্টোবর শনিবার দুুপুরে নোয়াখালী প্রেস ক্লাবে মত বিনিময় সভায় মেয়র প্রার্থী লেনিন বলেন, ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের যোগদান করে স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে একজন কর্মী হিসেবে প্রতিটি আন্দোলন সংগ্রামে সম্পৃর্ক্ত ছিলাম। ৯০‘র সৈরাচার বিরোধী আন্দোলনে রাজনৈতিক প্রতি হিংসার শিকার হয়ে ১০ এর অধিক রাজনৈতিক মামলায় জড়ানো হয় এবং কয়েকবার কারাভোগ করেন এর পর ১৯৯৩ সালে নোয়াখালী সরকারী কলেজে ছাত্র অবস্থায় এবং ১৯৯১-৯৫ ও ২০০১-২০০৬ ইং পর্যন্ত বি.এন.পি-জামাতের শাসন আমলে ২০ এর অধিক রাজনৈতিক মামলায় শিকার হয়ে কারাভোগ করেন । ওই সময়ে বি.এন.পি-জামাতের লোক জন তার পরিবার, বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালোনোর পরও তিনি মুজিব আর্দশ থেকে সরে দাঁড়ান নি।

বর্তমানে তৃনমূলের নেতাকর্মীও জনগনের অনুরোধে নিজ শহরে জনসেবার মহৎ উদ্দেশ্যে নিয়ে দলের সিদ্ধান্ত সার্পেক্ষে নোয়াখালী পৌরসভার একজন মেয়র প্রার্থী । তিনি আরো বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। মহান সৃষ্টি কর্তা আমাকে কামিয়াবী করলে আমি পৌরবাসীর ক্ষেদমতে এবং পৌরসভার উন্নয়নে অত্যান্ত সততা ও দক্ষতার সাথে কাজ করবো। বঙ্গবন্ধরু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা-সড়কে।


নোয়াখালীর গর্ব বাংলাদেশ আ‘লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের এর নির্দেশনায় এবং নোয়াখালী-৪ আসনের এমপি, মাটিও মানুষের নেতা একরামুল করীম চৌধুরীর সুযোগ্য নেতৃত্বে নোয়াখালী‘র উন্নয়ন এখন দৃশ্যমান। তাই প্রাণের পৌরবাসীকে সাথে নিয়ে, সচ্ছ, জবাবদিহিতা মূলক, দূর্নীতি ও মাদক এবং সন্ত্রাসী মুক্ত জনবান্ধব পৌরসভা বিনির্মাণের লক্ষে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী হিসেবে সম্মাণিত পৌরবাসীর দোয়া ও মুল্যবান সম্মর্থন প্রত্যাশা করছি।

তাছাড়া মেয়র প্রার্থী লেনিন নির্বাচিত হলে সর্বপ্রথমে তিনি তার সম্পদের বিবরণ দিবেন বলে প্রতিশ্রুতি দেন। মত বিনিময় সভায় নোয়াখালী জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন। এছাড়া এতে আরো আলোচনা করেন, নোয়াখালী সংবাদপত্র সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক, দৈনিক জনতার অধিকারের সম্পাদক এড. মোঃ ফারুক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দৈনিক জাতীয় অর্থনীতির বিশেষ প্রতিনিধি সাংবাদিক রুনু হাসান, সাংবাদিকদের মধ্যে আরো আলোচনা করেন, সাংবাদিক ফারুক আহম্মেদ, গোলাম মোস্তফা বুলবুল ও ইউনুছ ভান্ডারী প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =