মহিপুর এসআরওএসবি সমিতির সাথে ইসলামি ব্যাংকের এটিএম বুথের চুক্তি সম্পন্ন

0
508

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মৎসবন্দর মহিপুরে অবস্থিত এসআরওএসবি সমিতির সাথে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এটিএম বুথ তৈরির চুক্তি সম্পন্ন করা হয়েছে। মহিপুর এসআরএসবি সমিতি লিমিটেডের সামনে এ ব্যাংকের এটিএম বুথ বসানো হয়েছে। ব্যাংকের পক্ষ থেকে এ সময় চুক্তিতে স্বাক্ষর করেন , ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড কলাপাড়া শাখা প্রধান মো. কামরুল হাসান (এফএভিপি)। সমিতির পক্ষ থেকে এ সময় চুক্তিতে স্বাক্ষর করেন মহিপুর এসআরওএসবি সমিতি লিমিটেড’র সভাপতি মো.ওমর ফারুক আকন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইনভেস্টমেন্ট কলাপাড়া শাখার সিনিয়র অফিসার মো. সিদ্দিকুর রহমান, ইসলামি ব্যাংক এজেন্ট আউটলেট মহিপুর শাখার ইনর্চাজ মো. সাইদুর রহমান। এ সময় শাখা প্রধান বলেন, এটিএম এর মাধ্যমে ব্যাংকের গ্রাহক ননস্টপ ব্যাংকিং করতে পারবেন এবং এর মাধ্যমে ২৪ ঘন্টা ব্যাংকিং করা সম্ভব হচ্ছে খুবই সহজে তাই এটি বিশ্বব্যাপী একটি খুবই জনপ্রিয় পদ্ধতি।

এটিএম ব্যাবহারের সবচেয়ে বেশি সুবিধা হচ্ছে এর মাধ্যমে আপনি বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বিশ্বের যেকোনো ব্যাংকের অর্থ উত্তোলন করতে পারবেন । বর্তমানে এটিএম ভিসা, মাস্টারকার্ড, এমেরিকান এক্সপ্রেস সহ বিভিন্ন গেটওয়ে সমর্থন করে থাকে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 1 =