নারায়ণগঞ্জে পরিবহন থেকে ট্রাফিক পুলিশ হান্নানের অর্ধকোটি টাকার মাসোয়ারার অভিযোগ

0
564

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জে কয়েক হাজার পরিবহন থেকে প্রতিমাসে অর্ধকোটি টাকা মাসোয়ারার অভিযোগ পাওয়া গেছে ট্রাফিক পুলিশের এটিএসআই হান্নানের বিরুদ্ধে। সিদ্ধিরগঞ্জ ট্রাকস্ট্যান্ড, সাইলো গেইট, সাইনবোর্ড, পঞ্চবটি, পাগলা সহ বিভিন্ন স্থানের বিভিন্ন পরিবহন থেকে প্রতিমাসে টোকেনের মাধ্যমে এ টাকা তোলা হয়। যেসব গাড়ীর মালিকপক্ষ প্রতিমাসে টাকা দেয় সেসব গাড়ীতে বিভিন্ন ধরনের টোকেন দেওয়া হয়। রাস্তায় পুলিশ যদি গাড়ী আটক করে তাহলে পুলিশকে টোকেন দেখালে সাথে সাথে টোকেনকৃত গাড়ীটি ছেড়ে দেওয়া হয়। আর যেসব গাড়ী টোকেন করেনি তাদের হতে হয় নানা ধরনের হয়রানি। ট্রাফিক পুলিশের এটিএসআই হান্নানের মুঠোফোনে চেষ্টা করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।

নাম প্রকাশ না করার শর্তে পরিবহনের কয়েকজন মালিক বলেন, প্রতিমাসে ট্রাফিক পুলিশ হান্নানকে গাড়ী প্রতি মাসোয়ারা দিতে হয়। টাকা না দিলে করা হয় নানা ধরনের হয়রানি। যেসব গাড়ী মাসোয়ারা দিয়ে থাকে তাদের টোকেন দেওয়া হয়। রাস্তায় পুলিশ ধরলে টোকেন দেখালে ছেড়ে দেয়। শুধুমাত্র চিটাগাংরোড থেকেই সালামত নামের এক ব্যক্তির মাধ্যমে প্রতিমাসে ২ শত ট্রাকের মাসোয়ারা তোলা হয়।

এটিএসআই হান্নান গত কয়েক মাস আগে মুন্সিগঞ্জ জেলা থেকে নারায়ণগঞ্জে বদলি হয়ে আসেন। ট্রাফিক পুলিশের হান্নানের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করার জন্য নারায়ণগঞ্জের সুযোগ্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eleven − 3 =