নাঃগঞ্জে বিধবাকে গণধর্ষণ, আটক ১

0
525

নাঃগঞ্জ প্রতিনিধি: ফার্মেসী থেকে ঔষদ আনতে গিয়ে ধর্ষণের শিকার হোন এক বিধবা নারী। তখন আপোষ করে দেয়ার কথা বলে আরও ২ দফা গণধর্ষণ করেছে ৫ জন। এ ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে আড়াইহাজারের নৈকাহন আখরপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী আলী আকবরকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় গণধর্ষনের শিকার বিধবা নারী বাদী হয়ে আলী আকবরকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃত আলী আকবর ঐ এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার নৈকাহন বাজারের আনিসের মার্কেটে ঔষধ কিনতে জান দুই সন্তানের জননী ওই বিধবা নারী। এ সময় আলী আকবর ঐ নারীকে ডাক দিয়ে বাজারের মাছের দোকানে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। ওই নারী দোকান থেকে বের হতেই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মোস্তফা (৫৫) ও আনারুল (৪০) লিটন (৩২) ঘটনা জানতে চান। তারপর আপোষ করে দেয়ার কথা বলে লিটনের পুকুর পাড়ে নিয়ে যায় ওই নারীকে। একই রাত সাড়ে ৮ টায় তিনজন পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে লিটন ফোন করে শাহীন (৩২) ও তরিকুল (৩৪) ডেকে এনে তারা নারীকে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে চায়।

এতে রাজি না হওয়ায় শাহীন ও তরিকুল নারীকে জোর করে রাত সাড়ে ১০ টায় একই এলাকার আলী হোসেনের নির্মানাধীন ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। পালাক্রমে ধর্ষণের শিকার হওয়ার পরও বিধবা নারী লোকলজ্জায় ও ছেলে মেয়ের কথা চিন্তা করে ঘটনা গোপন করে রাখে। কিন্তু পরবর্তীতে স্থানীয় লোকজনের সাথে আলোচনা করে ১৪ অক্টোবর রাতে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিধবা নারীকে গণধর্ষনের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। প্রধান আসামী আলী আকবরকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − nine =