পবিপ্রবিতে ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীদের ১০ দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
577

পটুয়খালী প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আপ-গ্রেডেশন, বেতন-ভাতা বৃদ্ধিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীরা।
গতকাল বুধবার (২১ অক্টোবর) সকালে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রশাসনিক ভবন প্রাঙ্গনে ৩শতাধিক কর্মচারী ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে অংশগ্রহন করেন। সমাবেশে কর্মচারি পরিষদের সভাপতি মো: মজিবুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক বদরুজ্জামান জনি, সেলিম রেজা, মো: আলাউদ্দিন, তোফাজ্জেল হোসেন রুবেল, সৈয়দ খোকন, মো: ইউনুচ সিকদার, আবু মূছা প্রমুখ বক্তৃতা করেন।


বক্তারা বলেন, কর্মচারীদের সাথে কর্তৃপক্ষের বৈষম্যমূলক আচরণ কোন ভাবেই মেনে নেয়ার সুযোগ নেই। এসব যৌক্তিক দাবিগুলো আদায় না হওয়া পর্যন্ত কর্মচারীরা কেউ ঘরে ফিরে যাবে না। আগামী ১লা নভেম্বর পর্যন্ত লাগাতার কর্মসূচী চলবে। কর্মচারীদের এই ১০ দফা দাবী না মানলে ভবিষ্যতে আরো কঠোর আন্দোলনে যাবার হুসিয়ারী দেন কর্মচারী পরিষদের নেতারা।


এর আগে গত ১১অক্টোবর কর্মচারীদের উত্থাপিত ১০দফা দাবি আদায়ে কর্তৃপক্ষকে ১০দিনের আল্টিমেটাম দিয়ে স্মারকলিপি দেয়। রেজিষ্ট্রার বরাবরে পেশকৃত স্মারকলিপিতে দাবি সমুহ মানা না হলে ২১অক্টোবর থেকে লাগাতার আন্দোলনের ঘোষনা দেয়া হয়।

উল্লেখ্য, তৃতীয়-চতুর্থ শ্রেণীর কর্মচারিদের স্মরকলিপি ও আল্টিমেটামেও কর্তপক্ষের ইতিবাচক সাড়া না মেলায় পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী তারা মানববন্ধন কর্মসূচির মধ্যে দিয়ে লাগাতার আন্দোলন শুরু করেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =