দুমকিতে সত্তরোর্ধ বৃদ্ধকে মারধরের পর উল্টো পুলিশি হয়রানীর অভিযোগ

0
524

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে মসজিদে জুম্মার নামাজ শেষে বাড়ী ফেরার পথে ইসমাইল শরীফ নামের সত্তরোর্ধ এক বৃদ্ধকে মারধরকারী প্রতিপক্ষের চারাগাছ কেটে সাজানো ঘটনায় পুলিশি হয়রানীর অভিযোগ ওঠেছে। আহত বৃদ্ধ ইসমাল শরীফ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতশুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সন্তোষদি গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটেছে।
গতকাল সোমবার (২৬ অক্টোবর) উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ ইসমাইল শরীফ অভিযোগ করে বলেন, গতশুক্রবার মসজিদে জুম্মার নামাজ শেষ করে বাড়ী যাওয়ার সময় প্রতিপক্ষের আনোয়ার শরীফ, পারভেজ, আনোয়ার, রোকেয়া ও লিপি বেগমসহ চার-পাঁচ জনে মিলে তাকে বেদম মার পিট করে । তার ডাক চিৎকারে প্রতিবেশী রিপন ফকির, শামীম হাং মিজানুর শরিফ, লিটন ফকিরসহ অন্যরা এসে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এব্যাপরে আহত বৃদ্ধ ইসমাইল শরীফ বাদি হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে ওইদিনই একটি লিখিত অভিযোগ করেছেন। কিন্ত থানা পুলিশ তার (ইসমাইল শরীফ) লিখিত অভিযোগ আমলে না নিয়ে বরং প্রতিপক্ষের কাছ থেকে বাড়ির আঙ্গিনার কয়েকটি চারা গাছ কাটার সাজানো ঘটনার অভিযোগ নিয়ে তাকে উল্টো হয়রানী করছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা দুমকি থানার এসআই আলী হোসেন’র সাথে পূর্ব থেকেই প্রতিপক্ষের রোকেয়ার সাথে সখ্যতার করনে তিনি অভিযুক্তদের কিছু না বলে উল্টো বৃদ্ধ ও তার পরিবারের লোকজনকে হয়রানী করছেন।


অভিযোগ সঠিক নয় দাবি করে দুমকি থানার এসআই আলী হোসেন জানান, প্রতিপক্ষের বিরুদ্ধে পাল্টা-পাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।


দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান পাল্টা-পাল্টি অভিযোগের সত্যতা নিশ্চিৎ করে জানান, অভিযোগ দু’টি তদন্ত করে প্রয়োজনীয় আইগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − seven =