চাঁদাবাজ নূরু সাংবাদিক সাইফুল ইসলাম কে হত্যার হুমকি

0
378

স্টার টেলিভিশন, চাঁদাবাজি, দূর্নীতির খবর প্রকাশ করায় চ্যানেল ২৬ লিঃ ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ‘র চেয়ারম্যান এবং চাঁদনী মিডিয়া গ্রুপের মালিক প্রবীন সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম কে ঘর থেকে ধরে নিয়ে জীবন নাশের হুমকি দিলেন ঢাকা দিলকুশা চাঁদাবাজ নুরু। গতকাল রবিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে উক্ত 01770066220 এই মোবাইল নাম্বার থেকে আমাকে হুমকি দিয়েছে বলে জানিয়েছেন সাংবাদিক সাইফুল ইসলাম । আজ সোমবার মতিঝিল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে হুমকিদাতা নূরের বিরুদ্ধে।

কে এই নূরু এক সময়ের বিএনপির যুবদলের সক্রিয় সদস্য । নাম ভাঙ্গীয়ে প্রতিনিয়ত চাঁদাবাজি, বিভিন্ন দূর্নীতি, অনিয়ম করে আসছে এই নুরু । নূরু দিলকুশা ও মতিঝিল এলাকায় দীঘদিন ধরে নানা অপরাধ অপকর্মে লিপ্ত ছিল । সাইফুল ইসলাম আরও বলেন নুরু দীর্ঘদিন যাবৎ ওয়াসার পানি, বিদ্যুৎ , গ্যাস , ট্যাক্সে টাকা ফাঁকি দিয়ে আসছে। বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে দূর্নীতিবাজ নূরুর বিরুদ্ধে খবর প্রকাশ করা হয়। খবর প্রকাশ করার পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। কিন্তুু আমি আত্ম সম্মানের জন্য চুপচাপ ছিলাম। গতরাতে যখন আমাকে কল করে ঘর থেকে ধরে নিয়ে আমাকে হত্যার হুমকি দেয় তখন আমি বাধ্য হয়ে মিডিয়ায় প্রকাশ করি। এই নিয়ে ইতিমধ্যে একাধিক পত্রিকা প্রকাশিত হয় নূরুর চাঁদাবাজ সংবাদ ।

সাংবাদিক সাইফুল ইসলাম কে হত্যার হুমকি দেয়ার সাংবাদিকদের সংগঠন -জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, বিভাগীয় কমিটি, জেলা কমিটি ও উপজেলা কমিটি সিদ্ধান্ত নিয়েছে যে হুমকি দাতাকে দূত গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহণ করা। যদি দূত গ্রেফতার না করে তাহলে সারাদেশে একযোগে মানববন্ধন কর্মসূচি পালন করবে সংগঠনটি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 + six =