সাভারে দুর্বৃওদের হাতে নির্মম ভাবে ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী খুন

0
638

কামরুল হাসান রুবেলঃ সাভারে দুর্বৃওদের হাতে নির্মম ভাবে ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান (৩২)। খুন হওয়ার তিনদিন পরে দুই হত্যাকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।
রাতে সাভারের রাজাশন এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৪। আটককৃত দুই হত্যাকারী ব্যক্তি হলো বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (২৯) ,ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৩০)। হত্যাকারী দু’জনেই সাভার,আশুলিয়াসহ বিভিন্ন এলাকার পেশাদার ছিনতাইকারী। তাদের নির্যাতনে অনেক মানুষের জীবন চলে গেছে বলে ধারণা করছে আইন শৃক্সখলা বাহিনীর সদস্যরা।


র‌্যাব ৪ জানায়,গত ২৪ অক্টোবর রাজশাহী বিশ^বিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯ সালের ¯œাতকোত্তর ব্যাচের সাবেক শিক্ষার্থী রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মোস্তাফিজার রহমান একটি দুর পাল্লার বাসে করে এসে সাভারের শিমুলতলা এলাকায় সকালে নামেন। পরে বাস থেকে নামের পরে তিন জন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা পয়সাসহ মুল্যবান মালামাল লুটপাট করে প্রকাশ্যে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করে হত্যাকারী পালিয়ে যায়। এঘটনায় সাভার মডেল থানা ও পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর পাশাপাশি হত্যাকারীদের ধরতে মাঠে নামেন র‌্যাব ৪। পরে আজ গভীর রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় অভিযান চালিয়ে দুই হত্যাকারীকে আটক করে র‌্যাব ৪। র‌্যাব আরও বলছে, আটক দুই হত্যাকারী মোস্তাফিজার রহমানকে হত্যার কথা শিকার করেছেন।


এবিষয়ে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন,আটক দুই হত্যাকারীকে আজ সকালে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে এ ছাড়া এ হত্যাকান্ডে আরও একজন জড়িতকে আটকের প্রক্রিয়া চলছে। তিনি আরও বলেন হত্যাকারী দেশের বাহিরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।


এদিকে এ হত্যা কান্ডের তিন দিন পরে রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মজিবুর রহমান।


অন্যদিকে ঢাকার ধামরাইয়ে কাছৈর গ্রামে এক কৃষককে কুপিয়ে হত্যার দুই দিন পর হলেও হত্যাকারীদের আটক করতে না পারায় নিহতের পরিবারের সদস্যরা ক্ষোভ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 18 =