Site icon Aparadh Bichitra

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

গত ১৬.১০.২০২০ইং সংবাদ প্রকাশ অনলাইন অপরাধ বিচিত্রা মাদক ও নারী সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়, যার শিরোনাম ( যমুনা ফিউচার পার্ক সংলগ্নে হোটেল স্টার বেপরোয়া মাদক ও নারী বানিজ্য) এর সংবাদ প্রকাশ করা হয়। সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহিন উদ্দেশ্য প্রনোদিত। সংবাদে বলা হয়েছে স্টার হোটেল এর মালিক স্বপন, শফিকুল, সাগর, মাদক ও দেহ ব্যবসায় লিপ্ত যা হাস্যকর ও নিন্দনীয়। শফিকুর ইসলাম স্থানী একজন টেনারী ব্যবসায়ী। সাগর পয়ত্রিক সূত্রে সরকার মার্কেটের মালিক। স্বপন স্থানীয় আবাসিক হোটেল বা ব্যবসায়ী যা অপরাধ বিচিত্রার রিপোটারদের তথ্য অনুযায়ী প্রমাণিত বটে।

শত্রুতার জের ধরে পূর্বের ম্যানেজার সুমন ও তার বন্ধু জুয়েল তাদের উদ্দেশ্য হাসিল করার জন্য স্টার হোটেল মালিক স্বপনকে জড়িয়ে ও স্তানীয় ব্যবসায়ী শফিকুল ইসলামকে জরিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেন! সংবাদে যে বিষয়গুলো প্রকাশ করা হয়েছে যার কোন বিষয় স্বপন, শফিকুল, সাগর সম্পৃক্ত নয়! ভবনের মালিকের সাথে ঝামেলা সৃষ্টি করা হয়েছে।

সংবাদ প্রকাশ করা হওয়ার আগে বিবাদীর বক্তব্য নেওয়ার প্রয়োজন মনে করেনি। স্বপন বলেন আমাদের প্রতিষ্ঠানকে ব্লাকমেইল করার চেষ্টা চালাচ্ছেন। এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।